রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালাম মূর্শেদী এমপি

  • আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.১৫ পিএম
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালাম মূর্শেদী এমপি

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনে সোমবার (৫ ফেব্রুয়ারি) সংসদ নেতার অনুমতিক্রমে মাননীয় চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর প্রস্তাবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে খুলনা-৪ (তেরখাদা-রুপসা- দিঘলিয়া) আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীকে মনোনীত করা হয়েছে।

এদিকে আব্দুস সালাম মূর্শেদীকে সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরী-কে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই জানিয়েছে ।

 

তেরখাদায় সাংবাদিক প্রিন্সের মায়ের দাফন সম্পন্ন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালাম মূর্শেদী এমপি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।