মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

রামপালে চুরির অভিযোগে আটক-৩

  • আপডেট : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ১২.৪৮ এএম
রামপালে চুরির অভিযোগে আটক ৩

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা || রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তার চুরি কালে ৩ জন চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে জাহিদ হাসান নামের এক ব্যক্তি বাদী হয়ে রামপাল থানায় একটি চুরি আইনে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (০৯ সকাল ১০ টায় আসামীদের বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।

রামপাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (০৮ নভেম্বর) বিকেল সাড়ে ৫ টায় একদল চোর রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নং গেটের পাশে চুরি করছে। এমন খবর পেয়ে রামপাল থানা পুলিশ অভিযান পরিচালনা করে। ওই সময় ১৫ কেজি তামার তারসহ তিন চোরকে হাতেনাতে আটক করে।

এরা হলো রামপাল উপজেলার কালেখারবেড় গ্রামের শুকুর ইজারদারের পুত্র রাজু ইজারাদার (২৮) একই গ্রামের হুমায়ুন কবিরের ছেলে শরিফুল ইজারদার (২৮) ও খুলনার বটিয়াঘাটা উপজেলার জলমা গ্রামের মো.ইমরান মুন্সির ছেলে রেজাউল মুন্সি হৃদয় (২০)।

রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম চোরাই মালামালসহ তিন জনকে আটক ও তাদেরকে বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

 

আরো পড়ুন-

রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যানকে আ’লীগের কারণ দর্শনো নোটিশ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রামপালে চুরির অভিযোগে আটক-৩”

  1. sklep says:

    Wow, awesome weblog format! How long have you ever been blogging for?
    you make running a blog glance easy. The total look of your site is great, as neatly
    as the content! You can see similar here sklep internetowy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।