বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

রামপালে নারী মাদক কারবারি শাহীনা আটক

  • আপডেট : সোমবার, ৪ মার্চ, ২০২৪, ৯.৪৬ পিএম
রামপালে নারী মাদক কারবারি শাহীনা আটক

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা || রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে শাহীনা বেগম (৪০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে। এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটকে শাহীনাকে রবিবার (০৩ মার্চ) বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।

রামপাল থানার ওসি (তদন্ত) বিধান কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় নারী ফোর্স সারমিন আক্তার লিমাসহ অন্যদের সাথে নিয়ে শনিবার রাত পৌনে ১১ টায় ইসলামাবাদ আলী আজমের স-মিলের সামনে অভিযান পরিচালনা করেন।

ওই সময় সিংগড়বুনিয়া গ্রামের গাঁজার ডিলার বহু মাদক মামলার আসামি দেলোয়ার মোল্লার স্ত্রী শাহীনা বেগম কে ১২৫ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ৫ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেন।

এ বিষয়ে সিংগাড়বুনিয়া এলাকার বাসিন্দারা অভিযোগ করে বলেন মাদক কারবারি দেলোয়ার দীর্ঘ দিন ধরে মাদক বিক্রি করে সামাজিক পরিবেশ নষ্ট করছে। তার স্ত্রী শাহীনা পুলিশের হাতে আটক হলেও অপর বিক্রেতা বকুল রানী ঢালী পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিধান কুমার বিশ্বাস নারী মাদক কারবারি আটক ও আদালতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পূর্ব রূপসায় শ্রমিক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সভা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

4 responses to “রামপালে নারী মাদক কারবারি শাহীনা আটক”

  1. Thanks I have just been looking for information about this subject for a long time and yours is the best Ive discovered till now However what in regards to the bottom line Are you certain in regards to the supply

  2. Keep up the fantastic work!

  3. Thank you for addressing such an important topic in this post Your words are powerful and have the potential to make a real difference in the world

  4. Your posts always provide me with a new perspective and encourage me to look at things differently Thank you for broadening my horizons

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।