বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

রামপালে মাদকসহ কারবারি আটক

  • আপডেট : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ১০.১৭ পিএম
রামপালে মাদকসহ কারবারি আটক

মেহেদী হাসান, রামপাল (বাগেরহাট) : রামপাল থানা পুলিশের অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ আটক সুব্রত রায়কে মঙ্গলবার (৩০ জানুয়ারী) বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করেছে।

জানা গেছে, রামপাল থানার এসআই দীনেশ ঘোষ ফোর্সসহ সোমবার (২৯ জানুয়ারী) রাত ৯ টায় হুড়কা ইউনিয়নের কাঠামারী এলাকায় সুব্রত রায়ের চায়ের দোকানের সামনে কাঁচা রাস্তার অভিযান পরিচালনা করেন। এ সময় ১৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে তাকে আটক করেন। আটক সুব্রত কাঠামারী গ্রামের মৃত নিরোধ বিহারী রায়ের ছেলে।

মাদক কারবারি আটক ও আদালতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ। তিনি জানান, মাদক কারবারিদের ধরার অভিযান জোরদার করা হয়েছে।

 

সমাজ উন্নয়নে অবদান রাখায় খুলনা বিভাগীয় জয়িতা সম্মাননা পেলেন দিপ্তী রহমান

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “রামপালে মাদকসহ কারবারি আটক”

  1. […] : তাবলিগ জামাত ও বিশ্ব ইজতেমা রামপালে মাদকসহ কারবারি আটক সমাজ উন্নয়নে অবদান রাখায় খুলনা […]

  2. Seeing how much work you put into it was really impressive. But even though the phrasing is elegant and the layout inviting, it seems like you are having trouble with it. My belief is that you ought to try sending the following article. If you don’t protect this hike, I will definitely come back for more of the same.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।