রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

রামপালে মোটরসাইকেল ও দেশী মদসহ আটক ২

  • আপডেট : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩, ১.৪৬ এএম
রামপালে মোটরসাইকেল ও দেশী মদসহ আটক ২

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা : রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল ও দেশী মদসহ দুই জন মাদক কারবারিকে আটক করেছে। আটককৃতদের সোমবার (২৩ অক্টোবর) বেলা ১১ টায় বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো খুলনা জেলার দৌলতপুর থানার পাবলা এলাকার মো. মোশারেফ হোসেনের ছেলে মো. রিপন শেখ (২২) ও একই এলাকার মৃত্যু রবি হাওলাদারের ছেলে মো. সোহেল (২৩)।

রামপাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গৌরম্ভা ফাঁড়ির ইনচার্জ এসআই নাসির উদ্দীন রবিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় গৌরম্ভা বাজারের মন্দিরের সামনের তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ওই দুই জনকে আটক করেন।

এ সময় তাদের কাছে দেশী মদ পাওয়া যায়। ওই সময় তাদের কাছে থাকা রেজিষ্ট্রেশন বিহীন একটি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ। রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম কাগজপত্র বিহীন একটি মোটরসাইকেল ও মদসহ দুই আসামীকে আটক ও তাদেরকে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।