বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

রামপালে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভায়

  • আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৮.৫৪ পিএম
রামপালে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভায়

মেহেদী হাসান, রামপাল বাগেরহাট : প্রেসক্লাব রামপালের নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি সোমেন দাশ এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় রামপাল থানার ওসির কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনা করেন ক্লাবের সি. সহ-সভাপতি মল্লিক মোতাহার হোসেন, কবির আকবর পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মো. শাহজালাল গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য সুখময় ব্রম্ম, লায়লা সুলতানা, হারুন শেখ, শেখ সাগর আহমেদ, মুর্শিদা পারভীন, তুহিন মোল্লা, আজহারুল ইসলাম প্রমুখ।

নবাগত ওসি সোমেন দাশকে আইন শৃঙ্খলা রক্ষায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, আমরা গণমুখী সাংবাদিকতা ও সরকারের উন্নয়নশীল সাংবাদিকতায় বিশ্বাস করি। এরই ধারাবাহিকতায় রামপালে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকার পাশাপাশি সাংবাদিকদের ও দায়িত্ব রয়েছে পুলিশকে ইতিবাচক কাজে সহযোগিতা করা।

নবাগত ওসি সোমেন দাশ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ সেবায় সাংবাদিকদের অবদান অবিস্মরণীয়। পুলিশ ও সাংবাদিক অভিন্ন এক সম্পর্ক। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপালের আইন শৃঙ্খলা রক্ষায় আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আপনারা সঠিক তথ্য প্রদান করে পুলিশকে সহযোগিতা করবেন। আমি আমার দায়িত্ব পালনকালে সর্বচ্চ সচেতন, সততা, নিষ্ঠা ও তৎপরতার সাথে কাজ করবো। পুলিশের জরদা সাংবাদিকদের জন্য সবসময়ই খোলা।
উল্লেখ্য এর পূর্বে প্রেসক্লাব রামপাল এর পঞ্চাশ বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন সাংগঠনিক আলোচনা ও নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিবিধ বিষয়ে সভায় সিন্ধান্ত গৃহীত হয়।

 

বিজয় দিবসে খুলনায় মনোমুগ্ধকর সাইকেল স্টান্ট শো

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রামপালে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভায়”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।