বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

রামপালে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করতে ১০ চেয়ারম্যানের একাত্বতা

  • আপডেট : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১১.০১ পিএম
রামপালে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করতে ১০ চেয়ারম্যানের একাত্বতা

মেহেদী হাসান, রামপাল (বাগেরহাট) সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদারের ঈগল প্রতীককে জেতাতে রামপাল-মোংলার আ.লীগ দলীয় ১৬ জন চেয়ারম্যানের মধ্যে ১০ জন চেয়ারম্যান নৌকা প্রতীকের বিপরীতে একাট্টা হয়ে মাঠে নেমেছেন।

হেভিওয়েট প্রার্থী ও নৌকা প্রতীকের মনোনীত উপমন্ত্রীর বিপরীতে এবং তার-ই দলের জনপ্রতিনিধিরা মাঠে নামায় বিভ্রান্ত হয়েছেন কর্মী সমার্থকরা।(৩১ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার পেড়িখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পেড়িখালী বাজারের এক পথ সভায় গিয়ে দেখা যায় এমন চিত্র। সভায় বিপুল সংখ্যক নেতা কর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পেড়িখালী ইউপি চেয়ারম্যান ও রামপাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাওলাদার রফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেখ সাদীর সঞ্চালনায় এ পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন বাগেরহাট -৩ (রামপাল -মোংলা) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও মোংলা উপজেলার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী ইজারাদার। রামপাল উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. আবু সাইদ, রামপাল সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল, উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু, গৌরম্ভা ইউপি চেয়ারম্যান রাজিব সরদার, মোংলা উপজেলার মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল বিশ্বাস, রামপাল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.হামিম নূরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, রামপাল উপজেলা যুবলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, মোংলা উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি পীযুষ মজুমদার, রামপাল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফকির রবিউল ইসলাম প্রমুখ।

 

ডাউন মাগুরখালী এখন টাউন মাগুরখালী-নারায়ন চন্দ্র চন্দ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রামপালে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করতে ১০ চেয়ারম্যানের একাত্বতা”

  1. […] এলাকায় বাংলাদেশ কোস্টগার্ডের টহল রামপালে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী ক… ডাউন মাগুরখালী এখন টাউন […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।