বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

রূপসায় অগ্নিকাণ্ডে একটি পরিবারের সর্বস্ব ভূষীভূত হয়েছে

  • আপডেট : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ১০.৩১ পিএম
rupsha

রূপসা প্রতিনিধি : রুপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পিঠাভোগ গ্রামে অগ্নিকাণ্ডে সর্বস্ব পুড়ে ছাই হয়েছে এক দিনমজুরের।

প্রত্যক্ষদর্শী জানায় আজ ২৬ জানুয়ারি সন্ধ্যার সময় উক্ত গ্রামের মুনসুর পাইকের পুত্র রেজাউল ইসলাম পাইকের বসত ঘরে অগ্নিকাণ্ডের সূচনা ঘটে । মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারিদিক ছড়িয়ে পড়ে।

অগ্নিকান্ডে তার সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। পরিবারের সদস্যরা বাইরে থাকায় আগুন নেভাতে এলাকাবাসীর বেগ পেতে হয় । পরবর্তীতে এলাকাবাসী আগুন নেভানোর প্রাক্কালে মাটির দেওয়াল এবং টিনের ছাউনি বিশিষ্ট এই ঘরটিভেঙে ফেলে । আগুনে পুড়ে প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে কিন্তু পূর্বে থেকেই এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে । ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

 

রূপসায় দুম্বার মাংস বিতরণে অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় অগ্নিকাণ্ডে একটি পরিবারের সর্বস্ব ভূষীভূত হয়েছে”

  1. […] মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী রূপসায় অগ্নিকাণ্ডে একটি পরিবারের সর্… রূপসায় দুম্বার মাংস বিতরণে অনিয়ম ও […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।