বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

রূপসায় মাঝি সংঘ’র পুণঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৪১ পিএম
রূপসায়মাঝি সংঘ'র পুণঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : পূর্ব ও পশ্চিম রূপসা ইঞ্জিন চালিত নৌকা মাঝি সংঘ’র (রেজি নং-২৬৮) পুণঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

তিনজন প্রার্থীর পক্ষে গতকাল শনিবার বিকেল ৫টায় রূপসা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রেজা মাহমুদের ছেলে ফয়সাল মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন রেজা মাহমুদ, শাহিনা আক্তার টুনটুনি, রোকন হাওলাদার, সেলিম বেপারি প্রমুখ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৭ ফেব্রুয়ারি উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পূর্ব ও পশ্চিম রূপসা ইঞ্জিন চালিত নৌকা মাঝি সংঘ’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ফলাফল ঘোষণায় কালবিলম্ব হওয়ায় তারা সংবাদ সম্মেলনের মাধ্যমে পুণঃনির্বাচনের দাবি করেন। সদ্য নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দী প্রার্থী রোজা মাহমুদ সংবাদ সম্মেলনে বলেন, সুষ্ঠভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়নি।

পুণরায় নির্বাচন দেওয়া হোক। সাংগঠনিক সম্পাদক প্রার্থী রোকন হাওলাদার বলেন, আমার পদের ফলাফল ঘোষণার সময় হঠাৎ মাইকে প্রচার বন্ধ করে দেয়া হয়। যা নির্বাচনে ফলাফল ঘোষণায় অনিয়মের শামিল।

সাধারণ সম্পাদক প্রার্থী হারেজ হাওলাদারের ভাতিজি ও সাংগঠনিক সম্পাদক প্রার্থী রোকন হাওলাদারের বোন শাহিনা আক্তার টুনটুনি বলেন, বহিরাগতদের দিয়ে ভোট গণনা করে ফলাফল পাল্টে দেয়া হয়েছে। এ নির্বাচন আমরা মানি না।

 

পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় মাঝি সংঘ’র পুণঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।