রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

রূপসায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৭, আটক-৪

  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৪.৩৯ পিএম
rupsha

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের জোয়ারের হাট (সুজা চত্ত্বর) এলাকায় আওয়ামী লীগের দু’গ্রুপে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বিশ্বাসসহ ৭ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর ৩ জন হলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির ভাই রেজাউল বিশ্বাস, জোয়ার ওয়ার্ড যুবলীগের সভাপতি মনা বিশ্বাস ও যুবলীগ কর্মী সাগর বিশ্বাস। বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

থানা পুলিশের কঠোর হস্তক্ষেপে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এদিকে হামলা-পাল্টা হামলার ঘটনায় পুলিশ রূপসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিবসহ ৪ জনকে আটক করেছে। এ ঘটনায় উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

আহত আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম বিশ্বাস জানান, ওই এলাকার আওয়ামীলীগ কর্মী বিল্লাল হোসেন সম্প্রতি পোলের হাট ইজারা পান। এতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে হাটটি দখল করে নেয়।

এব্যাপারে ভুক্তভোগী বিল্লাল হোসেন এমপি আব্দুস সালাম মূর্শেদীকে অভিযোগ করায় উক্ত হাবিবের নেতৃত্বে তার লোকজন বিল্লালকে বেদম মারপিট করতে থাকে। এসময় বিল্লালকে বাঁচাতে এগিয়ে গেলে আওয়ামী লীগের অন্য নেতাকর্মীরাও মারধরের শিকার হন। পরে হাবিবের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর অংশের ওপর হামলা চালায়।

এ ব্যপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিবের নিকট জানতে চাইলে তিনি বলেন আমার নামে কোন হাট নেই, এছাড়া আমি কোন হাটের ইজারাদার নই।

পোলের হাটটি দীর্ঘদিন যাবত পোলের হাটের আওতাভুক্ত জামে মসজিদ সরকারি বিধি মোতাবেক ইজারা বহন করে ভোগদখল করে আসছে। হাটের লভাংশ দিয়ে ইমাম সাহেবের সম্মানি এবং মসজিদের উন্নয়নের কাজ চলছে।

অথচ একটি মহল আমার নামে পোলের হাট শব্দটি ব্যবহার করে আমার সামাজিক ও রাজনৈতিক সম্মান ক্ষুন্ন করছে। তাছাড়া বিল্লালসহ কতিপয় সন্ত্রাসী আমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে গোলযোগের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, উভয়পক্ষ ধারালো অস্ত্র দিয়ে একে অপরকে ঘায়েল করার চেষ্টা করে। এঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়।

এ ব্যাপারে রূপসা থানার ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, সংঘর্ষের পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। জিজ্ঞাসাবাদের জন্য এস এম হাবিবুর রহমানসহ ৪ জনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীরা মামলা দায়ের করলে পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়া হবে।

 

ষড়যন্ত্র রুখে নৌকাকে বিজয়ী করুন-তেরখাদায় সালাম মূর্শেদী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৭, আটক-৪”

  1. […] প্রার্থীর জন্য রোজা মান্যত রূপসায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহ… ষড়যন্ত্র রুখে নৌকাকে বিজয়ী […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।