মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

রূপসায় ট্রাক খা‌দে, আহত-১

  • আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.০০ পিএম
রূপসায় ট্রাক খা‌দে, আহত-১

নিজস্ব প্রাত‌বেদক : পূর্ব রূপসায় ট্রাক পিছনে নিয়ে ঘুরাতে গিয়ে খাদে পড়ে সাব্বির (১৮) না‌মে এক যুবক আহত হয়েছে।

৫ ফেব্রুয়ারি রাতে খুলনা-মংলা মহাসড়কের পূর্ব রূপসা ব্যাংকের মোড়ের অদূরে এ ঘটনা ঘটে। আহত সাব্বির উপজেলার বাগমারা গ্রামের ওদুদ মোল্লার ছেলে।

দুর্ঘটনার পর গাড়ির চালক হিসেবে থাকা হেলপার পালিয়ে গেছে। পরে অন্য একটি ট্রাক এর সাহায্যে খাদে পড়া ট্রাকটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক যোগাযোগ বন্ধ করে দেয়। প্রায় আধা ঘন্টা পর পুলিশের উপস্থিতিতে আবারো যান চলাচল শুরু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নম্বরবিহীন ঐ ট্রাকটি কাজ করানোর জন্য  ৫ ফেব্রুয়ারী সকা‌লে পূর্ব রূপসার একটি গ্যারেজে আসে। সারা‌দিন গ্যারেজে গাড়ির কাজ করিয়ে রাতে যাওয়ার সময় গাড়িটি পেছনে নি‌য়ে ঘোরানোর চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক‌টি এন্ড‌বির ক‌্যানে‌লে পড়ে যায়। ঘটনার সময় ট্রাকের পিছনে থাকা সাব্বির গুরুতর আহত হয়। স্থানীয়দের সহ‌যো‌গিতায় সাব্বিরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপর একটি সূত্র জানায়, ট্রাকের পিছনে সাব্বিরসহ আরো এক নারী এবং তার শিশু সন্তান ছিল। তবে তাদের কোন নাম পরিচয় বা ঘটনার সত‌্যতা পাওয়া যায়নি। এর রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক ছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।