রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

রূপসায় নগর যুবলীগ সভাপতি পলাশের বাড়িতে ককটেল বিস্ফোরণ : প্রতিবাদ সমাবেশ

  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ৮.৪৮ পিএম
রূপসায় নগর যুবলীগ সভাপতি পলাশের বাড়িতে ককটেল বিস্ফোরণ : প্রতিবাদ সমাবেশ

রূপসা প্রতিনিধি : রূপসায় খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় স্থানীয় এলাকাবাসী ও পলাশের অনুসারীরা ২৭ নভেম্বর জেলখানা ঘাটে প্রতিবাদ সমাবেশ করে। এসময় ঘাটের যাত্রী পারাপারের ট্রলার এক ঘন্টা বন্ধ থাকে।

সমাবেশে খুলনা জেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, রূপসা উপজেলা যুবলীগের আহবায়ক এবিএম কামরুজ্জামান, যুবলীগ নেতা বিপুল মজুমদার, জামাল ফকির, ইউপি সদস্য সোহেল মল্লিক, হাসান আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন। এই ঘটনাকে কেন্দ্র করে সাধারণ মানুষসহ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। প্রতিবাদ সমাবেশ থেকে এঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৪-আসনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণার পর গত ২৬ নভেম্বর রাত আনুমানিক ৭টায় মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের রাজাপুর বাড়িতে আনন্দ মিছিলকারীরা বিকট আওয়াজে ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় ক্যান্সারে আক্রান্ত তার বৃদ্ধ পিতা ও শিশু সন্তানসহ এলাকাবাসী আতঙ্কিত হয়ে ওঠেন।

এব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, ককটেল বিস্ফোরণের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য কাজ করে যাচ্ছে। এই ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদেরকে শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

 

নির্বাচন হবে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য-নির্বাচন কমিশনার হাবিব খান

খুলনায় রাজধানী টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।