বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

রূপসায় ফুটবল প্রতিযোগিতায়-১-৪ গোলে সান স্পোর্টি ক্লাব চ্যাম্পিয়ন

  • আপডেট : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ১১.৩৬ পিএম
রূপসায় ফুটবল প্রতিযোগিতায়-১-৪ গোলে সান স্পোর্টি ক্লাব চ্যাম্পিয়ন

রূপসা প্রতিনিধি : বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এবং জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন অয়োজনে স্মার্ট বাংলাদেশ স্মাট ক্রীড়াঙ্গণ গড়ার লক্ষে ফুটবল প্রতিযোগিতায় জয় পেয়েছে সান স্পোটিং ক্লাব। সোমবার বিকেল ৩টায় রূপসা নৈহাটী মাধ্যমিক বিদ্যালয় মাঠে  এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলায় সান স্পোটিং ক্লাব ৪-১ গোলে খুলনা জেলা ফুটবল দলকে পরাজিত করে। খেলা শুরুর প্রথম মিনিটেই জেলা দলের ১০নং জার্সিধারী  খেলোয়াড় সোহাগ আচমকা গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। কিন্তু এ গোল বেশিক্ষণ ধরে রাখতে পারেনি জেলা দল। পরের মিনিটেই সান স্পোটিং ক্লাবের ১০নং জার্সিধারী নাইজেরিয়ান খেলোয়াড় চুকা গোল করে খেলায় সমতা আনেন। গোল পরিশোধ করে জয়ের আশায় একের পর এক আক্রমণ করতে থাকে সান স্পোটিং।

খেলার ২৫ মিনিটে সান স্পোটিং ক্লাবের ৬নং জার্সিধারী খেলোয়াড় আরিফ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। বিরতীর পর গোল পরিশোধের চেষ্টা করেও ব্যর্থ হয় জেলা দল। উল্টো আরও দু’গোল হজম করতে হয়েছে তাদের। সান স্পোটিং এর ৫নং জার্সিধারী খেলোয়াড় অশোক দলের পক্ষে তৃতীয় গোলটি করেন। শেষ গোলটি করেন নাইজেরিয়ান খেলোয়াড় চুকা। গোলের ব্যবধান কমাতে জেলা দল আক্রমণ করেও স্ট্রাইকারের মিসের কারণে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, আলী আকবর ও মো. জসিম উদ্দিন। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এড. প্রজেশ রায়।
জেলা ফুটবল দলে অংশ গ্রহণ করে আরমান, সোহাগ, জয়ন্ত, মাহফুজ বাবু, রায়হান, আইনাল, সাব্বির, সোহাগ, নাজমুল, মুরাদ শিমুল। সান স্পোটিং ক্লাবে অংশগ্রহণ করে জিয়া, গৌতম, ফারুক, অশোক, ইমরান, আরিফ, ইমন, গাজী, হৃদয়, চুকা, ইমন, নুর, হেদায়েত ও নয়ন।

এর আগে স্মাট বাংলাদেশ স্মাট ক্রীড়াঙ্গণ গড়ার লক্ষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. মো. সাইফুল ইসলাম।

সান স্পোটিং ক্লাবের সভাপতি মো. মঈনুল ইসলাম টুটুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা ক্রীড়া অফিসার মো. বকতিয়ার রহমান গাজী ও খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী।

এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনিবাহী সদস্য মো. মনিরুজ্জামান মহসীন, নৈহাটী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল ইসলাম পলাশ, এসবিআলী ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক শেখ আলাউদ্দিন নাসিম, তারেক আহমেদ টিপু, ইরান, প্রশান্তসহ এলাকার বিপুল পরিমান দর্শকবৃন্দ।

 

ডুমুরিয়ার কয়েকটি বিলে পানি জমে থাকায় বোরো চাষ অনিশ্চিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় ফুটবল প্রতিযোগিতায়-১-৪ গোলে সান স্পোর্টি ক্লাব চ্যাম্পিয়ন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।