বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ

  • আপডেট : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪, ১২.১৪ পিএম
রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ

রূপসা প্রতিনিধি : রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী ও তার কর্মী সমর্থক কর্তৃক নির্বাচিত সাধারণ সম্পাদক এর বাড়িতে হামলা ও হুমকির ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক চর রূপসা গ্রামের মৃত আলতাফ হোসেন ব্যাপারীর ছেলে মোঃ শাহাদাৎ হোসেন ব্যাপারী ২০ ফেব্রুয়ারী এই লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, গত ১৭ ফেব্রুয়ারী সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত মাঝি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে আমি পুনরায় মাঝি ইউনিয়নের সেক্রেটারী পদে নির্বাচিত হই। এরপর হতে বিবাদীগন আমার উপর আক্রমন করার চেষ্টা করতে থাকে।

নির্বাচন কমিশনার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের অনুরোধ আমার লোকজন নিয়ে বাড়িতে চলে যায়। এমতাবস্থায় ১৭ ফেব্রুয়ারী রাত অনুমান সাড়ে ৮টায় পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী একই এলাকার মৃত খোরশেদ হাওলাদার ছেলে হারেজ হাওলাদার (৬০), হারেজ হাওলাদারের ছেলে জাহাঙ্গীর হাওলাদার (৪৩), জামাল হাওলাদার (৩২), কামাল হাওলাদার (৩০), মজিদ শেখ এর ছেলে শহিদুল শেখ (৪৫), শহিদুল শেখ এর ছেলে হিমেল শেখ (২০), সিরাজ হাওলাদারের ছেলে শুকুর হাওলাদার (৩৫), মৃত হায়দার মিনার ছেলে স্বপন মিনা (৪২), স্বপন মিনার ছেলে রেজা মিনা (২৬), সিরাজ হাওলাদারের মেয়ে রেহানা বেগম (৩০), হারেজ হাওলাদারের মেয়ে জোসনা বেগমসহ (৩৫) অজ্ঞাত নামা ৫০/৬০ জন ব্যক্তি বে-আইনী জনতাবদ্ধে হাতে দেশিয় অস্ত্রস্বস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়ির উপর আক্রমন করে ইট পাটকেল নিক্ষেপ করে।

সাথে সাথে আমি বিষয়টি থানায় অবগত করালে থানা হতে পুলিশ উপস্থিত হয়ে আমাদের রক্ষা করে। বিবাদীগন চলে যাওয়ার সময় আমাদের খুন জখমসহ আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে মর্মে হুমকি প্রদান করে।

অভিযোগে তিনি আরো বলেন, বিবাদীগনের সাথে আমার মাঝি ইউনিয়নকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে শত্রুতা চলে আসছে। যার প্রেক্ষিতে ইতোপূর্বে বিবাদীগন আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এছাড়া আমাকে পূর্ব হতে বিভিন্ন প্রকার ভয়ভীতির হুমকি প্রদান করে আসছে।

 

কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।