বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

রূপসায় র‌্যাবের অভিযানে সাড়ে ৫হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩

  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ৩.১৪ পিএম
রূপসায় র‌্যাবের অভিযানে সাড়ে ৫হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৬ পূর্ব রূপসা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে সাড়ে ৫হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ১৩ ডিসেম্বর বিকেলে ঘাটে অবস্থিত তাছিরের সংবাদপত্র স্টলের সামনে থেকে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো খুলনা মহানগীর ময়লাপোতায় বসবাসকারী শরিয়তপুর জেলার পালং থানা এলাকার শেখ মামুন এর ছেলে শেখ সিরাজুল ইসলাম ওরফে আকাশ (১৯), আমতলায় বসবাসকারী বাগেরহাটের মোড়েলগঞ্জ থানা এলাকার মৃত ইবাদুল গাজীর ছেলে নয়ন গাজী ওরফে ইমরান (২০) ও নগরীর একই এলাকায় বসবাসকারী পিরোজপুর সদর থানা এলাকার মোঃ মনির হোসেনের ছেলে মোঃ মাহমুদ রিজভী (২৩)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপসা থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।

র‌্যাব জানায়, ১৩ ডিসেম্বের র‌্যাব-৬, খুলনার স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রূপসা থানাধীন পূর্ব রূপসা বাসস্ট্যান্ড থেকে বাসে করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবার চালান নিয়ে কক্সবাজার থেকে খুলনার উদ্দেশ্য আসছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ বিকেলে পূর্ব রূপসা বাসস্ট্যান্ডের তাছিরের সংবাদপত্র এজেন্ট দোকানের সামনে থেকে সাড়ে ৫হাজার ইয়াবা ট্যাবলেটসহ শেখ সিরাজুল ইসলাম ওরফে আকাশ (১৯), নয়ন গাজী ওরফে ইমরান (২০) ও মোঃ মাহমুদ রিজভীকে (২৩) গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, ২টি রুপার আংটি, ১টি রুপার ব্রেসলাইট এবং নগদ চার হাজার ৫০ টাকা জব্দ করা হয়।

 

বটিয়ঘাটায় বুদ্ধিজীবী দিবস পালন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় র‌্যাবের অভিযানে সাড়ে ৫হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।