বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

রূপসায় স্বামীকে মারপিট : সুদে টুনটুনির বিরুদ্ধে থানায় অভিযোগ

  • আপডেট : বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৮.৪৬ পিএম
রূপসায় স্বামীকে মারপিট : সুদে টুকটুকির বিরুদ্ধে থানায় অভিযোগ

রূপসা প্রতিনিধি : রূপসায় স্বামীকে মারপিটের অভিযোগে চিহ্নিত সূদে টুনটুনির বিরুদ্ধ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ৬ মার্চ তার স্বামী চর রূপসার মৃত ছাদেক মাতুব্বরের ছেলে আব্দুল হামিদ থানায় এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, বিবাদী চর রূপসা গ্রামের আলাজউদ্দিন হাওলাদারের কণ্যা মোসাঃ শাহিনুর আক্তার টুনটুনির (৩৮) সাথে ১৪ বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়।

দাম্পত্য জীবেন তাদের একটি পুত্র সন্তান মোঃ সৌরভ মাতুব্বর (১১) রয়েছে। কিন্তু গত ০৬ মাস পূর্বে থেকে ছোটখাটো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টুনটুনি এক দুই কথায় আমার সাথে গ্যাঞ্জাম ফ্যাছাদ সৃষ্টি করতে থাকে যা আমি সবকিছুই মুখ বুঝে সহ্য করি। কিছুদিন ধরে সে গভীর রাত করে বাড়ীতে ফেরে।

এর কারণ জিজ্ঞাসা করলে কোন সদউত্তর না দিয়ে তর্কবিতর্ক করে টুনটুনি আমাকে বলে যে, আমার যা ইচ্ছা তাই করবো তুই বলার কে? এই বলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তার প্রত্যেকটি কাজই সন্দেহজনক এবং বিভিন্ন জায়গায় সুদের ব্যবসা করে বহুলোককে সর্বশান্ত করেছে।

উক্ত টুকটুকি গত ০৫ মার্চ রাতে বাড়ীতে ফেরে না এবং আমি অনেক খোজাখুজি ও মোবাইলে ফোন করলে ফোন বন্দ দেখায়। ০৬ মার্চ বেলা ১১টায় সে বাড়ীতে আসলে আমি রাতে বাড়ীতে না ফেরার কারণ জিজ্ঞাসা করলে আমাকে বলে আমার যা ইচ্ছা তাই করবো তুই বলার কে?

এই বলে উল্টো আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় আমার স্ত্রী টুনটুনি ও তার বোন লাকী বেগম লাঠিষোঠা ও লোহার রড দিয়ে আমাকে বেধড়ক মারধর করে নিলাফোলা ও রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে আমাকে বাড়ী থেকে বের করে দেয় এবং বাসায় থাকা আমার নিজ মোটরসাইকেল এফজেট যার নং- খুলনা মেট্রো ল-১৩-৫৫৪৬, আনতে গেলে বিবাদীদ্বয় জোরপূর্বক রেখে দিয়ে বিভিন্ন রকম হুমকি-ধামকি ও ভয়ভীতিসহ প্রান নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে আমি স্থানীয় লোকজনের সহায়তায় রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করি।

উল্লেখ্য, এই টুনটুনির সুদের টাকা পরিশোধ করতে না পারায় মাঝিপাড়ার সালেক মাঝি, রহিম মাঝি, শাহীন, কালু মাঝি, সোহেল এলাকা ছাড়া হয়েছে। ভ্যান চালক মানিকের স্ত্রী হাসিনা সুদের টাকা দিতে না পারায় তার বাড়ি দখল করে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।

এব্যাপারে শাহিনা আক্তার টুনটনি বলেন, আমার স্বামী মদ খেয়ে মাতলামি করে কথা বলে। এক পর্যায়ে দু’জনের মধ্যে কথা-কাটাকাটি হয়। তারপরও তার নিজের মাথা নিজে তালা দিয়ে পিটিয়ে এ অবস্থা করে। আমি কিছু বলিনি।

 

বটিয়াঘাটায় তরমুজ চাষ কমছে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় স্বামীকে মারপিট : সুদে টুনটুনির বিরুদ্ধে থানায় অভিযোগ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।