বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

রূপসায় আটক আ’লীগ নেতা এস এম হা‌বিবসহ ৪ জন জেল হাজতে

  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৯.০০ পিএম
rupsha

নিজস্ব প্রতি‌বেদক : রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের জোয়ার এলাকায় আওয়ামীলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ও একে অপরের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার ভিকটিম মহিশাগুনী গ্রামের শেখ সৈয়দ আলীর পুত্র বিল্লাল শেখ বাদী হয়ে ১৪৩/৩২৩/ ৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/১১৪/৫০৬ পেনাল কোড ১৮৬০ ধারায় এ মামলা দায়ের করেন।

মামলার বর্ননা মতে আসামি ফারুক মল্লিক(৪৮), মোঃ জাহিদ শেখ (৩২) মোঃ লিঠু মল্লিক (৪৫), এসএম হাবিব (৫০), ইকরামুল মোড়ল (৪৮), মহিদ মোড়ল (৪৮), ওহিদ মোড়ল (৫৬), আরিফ মোড়ল(৪০), ইমলাক মল্লিক (৩০), জিয়া শেখ (৪৬), মিজান মোড়ল (৪৬), মিলন মোল্যা (৩৫), সাগর শেখ (২৫), মনির শেখ (৪৮), কালা শেখ (৩২), সুমন মোড়ল (২৮), শহিদুল মোড়ল (৪২) সহ অজ্ঞাত নামা ১০/১৫ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে বলা হয়েছে ২২ ডিসেম্বর পৌনে বারোটার সময় আসামিরা বেআইনিভা‌বে জনতাবদ্ধ হয়ে লোহার রড ধারালো রাম দা চাইনিজ কুড়াল ধারালো দা লোহার হাতুড়ি বাঁশের লাঠি ভেলা নিয়ে ভুক্তভোগীদের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও জখম করে। এসময় ভুক্তভোগীর কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

পুলিশ জোয়ার, বাধাল, মহিশাগুনী এলাকায় অভিযান চালিয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, ফারুক মল্লিক, মহিদুল ইসলাম এবং জাহিদকে গ্রেফতার করে এবং গতকাল শনিবার তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রূপসা থানার ওসি শওকত কবীর জানান ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যহত রয়েছে।

উল্লেখ্য রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের জোয়ার এলাকায় একটি সাইকেল ভ্যানের হাটের দখল নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে গত ২২ ডিসেম্বর সংঘর্ষ হয়।

 

ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র প্রার্থীর জন্য রোজা মান্যত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “রূপসায় আটক আ’লীগ নেতা এস এম হা‌বিবসহ ৪ জন জেল হাজতে”

  1. […] নির্বাচন কেন্দ্রের অফিস উদ্বোধন রূপসায় আটক আ’লীগ নেতা এস এম হা‌বিবসহ… ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।