রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকায় দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সালাম মুর্শেদী

  • আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২.১৫ পিএম
শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকায় দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেছেন সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সকল ধর্মাবলম্বী মানুষ নিরাপদে ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার টানা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। আর একারনেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, জামায়াত বিএনপি ক্ষমতায় ছিলো তখন এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারেনি। তখন দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছিলো। তারা কখনোই চাই না দেশের মানুষ শান্তিতে বসবাস করুক।

তাই দেশের মানুষকে শান্তিতে রাখতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি শুক্রবার সকালে রূপসা উপজেলা প্রশাসন ও রূপসা প‚জা উদযাপন পরিষদ আয়োজিত শারদীয় দ‚র্গা প‚জা উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল ও এমপি আব্দুস সালাম ম‚র্শেদীর ব্যক্তিগত তহবিল থেকে অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন রূপসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল বাকি। বিশেষ অতিথি বক্তৃতা করেন, রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিন, রূপসা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান, অফিসার ইনচার্জ তদন্ত মোঃ সিরাজুল ইসলাম, খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য ফ,ম আঃ সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল। সভায় স্বাগত বক্তৃতা করেন রূপসা প‚জা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু।

রূপসা প‚জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা প্রকৌশলী এসএম ওয়াহিদুজ্জামান, আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ,ম জাহাঙ্গীর, নৈহাটী ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, ঘাটভোগ ইউপি চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা গোপাল চন্দ্র মন্ডল , বিনয় কৃষ্ণ হালদার, আসাদ শেখ, খুলনা জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স, রূপসা উপজেলা বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের সভাপতি মোঃ বেনজীর হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গনেশ চন্দ্র পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজীব দাস, কৃষকলীগ নেতা ওয়াহিদুজ্জামান আরমান মিয়া, আওয়ামীলীগ নেতা ফ,ম আয়‚ব আলী, যুবলীগ নেতা হারুন মোল্যা, আশিষ রায়, কামরুজ্জামান সোহেল, সুব্রত বাকচী, সরদার জসিম উদ্দিন, পিন্টু গোপাল দে, নুর ইসলাম সরদার, খায়রুজ্জামান সজল আকতারুজ্জামান লিমু,শ্যামল ভট্টাচার্য,মিহির মুখার্জী,মনজু বাকচী, ননী গোপাল বাকচী, শিবপদ বসু,সমর মল্লিক শেখর চন্দ্র পাল,রনজিত কুমার পাল,দুলাল চন্দ্র নন্দী, স্বরূপ রায়, কুমার বসু,আশিষ বিশ্বাস,অপূর্ব মন্ডল প্রমূখ ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।