রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রার রূপকার-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩, ৬.১৭ পিএম
শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রার রূপকার-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন শেখ হাসিনা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতা নামক মহাকাব্যের অমর কবি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত ও আদর্শের সুযোগ্য উত্তরসূরি। তিনি বাঙালির আশা-আকাঙ্খার শেষ আশ্রয় স্থল। সংকটে ও সংগ্রামে তিনি অবিচল আস্থার মূর্ত প্রতীক।

তিনি বলেন বঙ্গবন্ধুর নৃশংস হত্যাকান্ডের পর শেখ হাসিনা চরম দুঃসময়ে ঐক্যের প্রতীক হিসেবে আওয়ামীলীগের হাল ধরেছেন। গণতন্ত্রের সংগ্রামে দীর্ঘ পথ হেঁটেছেন। বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। তার হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনিই বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার স্বপ্নসারথি ও রূপকার।

তিনি আরও বলেন ১৩ নভেম্বর খুলনায় অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় লাখ লাখ জনতার ঢল হবে। এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে ইনশাল্লাহ।

তাঁর জনসভা হবে খুলনার ইতিহাসের সব থেকে বড় জনসভা। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে রূপসা-তেরখাদা ও দিঘলিয়ার সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে খুলনার সার্কিটহাউস ময়দানে যোগ দিতে হবে।

আগামী ১৩ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা সফলের লক্ষ্যে ১১ নভেম্বর বেলা ১১টায় রূপসা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন আয়োজিত মতবিনিময় সভা ও আনন্দ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা। রূপসা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলামের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগ সদস্য ফ,ম সালাম, সাবেক সদস্য আঃ মজিদ ফকির, রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান শাহাজাহান কবীর প্যারিস, মোল্যা আরিফুর রহমান, মোর্শেদুল আলম বাবু, সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, দপ্তর সম্পাদক আকতার ফারুক, রূপসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ,ম জাহাঙ্গীর, টিএসবি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ, নৈহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল, ঘাটভোগ ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা মঈন উদ্দীন শেখ, আসাদ বাবু, মোস্তাফিজুর রহমান মোস্তাক, রবিউল ইসলাম বিশ্বাস, বিনয় কৃষ্ণ হালদার, মনির হোসেন মোল্যা, মোঃ ফরিদ শেখ, আজমল ফকির, আসাদ শেখ, আওরঙ্গজেব স্বর্ন, মনোয়ার হোসেন মোল্যা, রূপসা উপজেলা কৃষকলীগের সভাপতি আঃ মান্নান শেখ, সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আরমান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রুহুল আমিন রবি, সাধারণ সম্পাদক রাজীব দাস টাল্টু, যুব মহিলা লীগের সভাপতি আকলিমা খাতুন তুলি, সাধারন সম্পাদক সারমিন সুলতানা রুনা, ইউপি সদস্য স্বপ্না রানী পাল, জেসমিন আক্তার, আলমগীর হোসেন শ্রাবন, মাসুম সরদার, যুবলীগ নেতা কামরুজ্জামান সোহেল, মোঃ খালীদ হোসেন, সরদার জসীম, শফিকুর রহমান ইমন, মোস্তাফিজুর রহমান হেলাল, রবিউল ইসলাম, সামসুল আলম বাবু, জাহিদুর রহমান, খায়রুজ্জামান সজল, সাইফুল ইসলাম শাওন, নুর ইসলাম সরদার, আজমল হোসেন, সিরাজুল ইসলাম, মুরাদ শেখ, ইন্দ্রজিত বিশ্বাস, মামুন নীরব, মিরাজুল ইসলাম, ইমরাজ হোসেন, আওয়াল শেখ, শেখ সজীব, সাইফুল শেখ, ছাত্রলীগ নেতা আরিফুর ইসলাম কাজল, নাজমুল হুদা অঞ্জন, রিয়াজ শেখ, আকতারুজ্জামান লিমু, ফ,ম সাকিব রায়হান, আজিজুল শেখ, দীপ খান প্রমূখ।

 

আরো পড়ুন-

দুই শহীদ বীরের স্মরণে রূপসা প্রেসক্লাব’র নানা কর্মসূচি গ্রহণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রার রূপকার-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী”

  1. […] বন্দরে লাইবেরিয়ান জাহাজ ‘এমভি মানা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত… দুই শহীদ বীরের স্মরণে রূপসা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।