শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০১:২৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীরবিক্রম মহিবুল্লাহ’র স্মরণে রূপসা প্রেসক্লাবের নানা আয়োজন পটুয়াখালীর মির্জাগঞ্জে আস্থা প্রকল্পের যুব ‌ফোরাম ত্রৈমা‌সিক সভা অনুষ্ঠিত রূপসায় স্থানীয়ভাবে উদ্ভাসিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী রূপসায় কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ ঝিনাইদহে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামী গ্রেফতার ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস পালিত রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ বটিয়াঘাটায় বোরো বীজ ও সার বিতরণ শৈলকুপায় দুলাল বিশ্বাসের সমর্থকদের উপর হামলা , গ্রেফতার-১ কালীগঞ্জে আস্থা প্রকল্পের যুব ফোরামের সভা অনু‌ষ্ঠিত

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদে থাকে-এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২.৩০ পিএম
শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদে থাকে-এমপি সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, ইসলাম ধর্ম হচ্ছে শান্তির ধর্ম। এই ইসলাম ধর্মকে প্রাধান্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করেছেন। ধর্মীয় প্রতিষ্ঠানগুলির উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছেন।

জননেত্রী শেখ হাসিনা হলেন একজন ধর্মভিরু মানুষ। প্রতিদিন সকালে ফজরের নামাজ আদায়ের পর কোরআন শরীফ তেলাওয়াত করে দিনের কাজ শুরু করেন। অথচ বিগত নির্বাচনের প‚র্বে দেশবিরোধী চক্র অপপ্রচার চালিয়েছিল আওয়ামী লীগ ক্ষমতায় গেলে এ দেশে ইসলাম ধর্ম থাকবে না।

সেই আওয়ামী লীগই রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদ্রাসার সার্টিফিকেট জেনারেল শিক্ষার সম মর্যাদায় স্বীকৃতি দিয়েছেন। এর ফলে মাদ্রাসা পড়ুয়া একজন শিক্ষার্থী জজ-ব্যারিস্টার হতে পারবে। বিভিন্ন সরকারি দপ্তরের বড় বড় পদে চাকরি করতে পারবে।

এমপি বলেন, দেশ স্বাধীনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্রপতি হওয়ার পর ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। পিতার দেখানো পথ ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ধর্মীয় প্রতিষ্ঠানগুলি আলোকিত করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্র ক্ষমতায় থাকবেন ততদিন এ দেশ নিরাপদ থাকবে। মানুষ শান্তিতে বসবাস করবে। কারো অভাব থাকবেনা। তাই আসন্ন নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

২০ অক্টোবর দুপুরে পূর্ব রূপসাস্থ সিএন্ডবি জামে মসজিদে ধর্মীয় এ প্রতিষ্ঠানের উন্নয়নে আর্থিক বরাদ্দ প্রদানকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। পরে তিনি সেখানে জুম্মার নামাজ আদায় করেন। মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন রূপসা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, অফিসার ইনচার্জ তদন্ত মোঃ সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আঃ মজিদ ফকির, মোল্লা আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ ম জাহাঙ্গীর, সিএন্ডবি জামে মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাজান শেখ, বিশিষ্ট ব্যাবসায়ী আকতার হোসেন খান, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান, নৈহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, স্থানীয় ইউপি মেম্বর ইলিয়াজ হোসেন, রূপসা প্রেস ক্লাবের সভাপতি এসএম মাহবুবুর রহমান, শ্রমিকলীগ নেতা আব্দুস সাত্তার, মোঃ মফিজুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ হারুন মোল্লা, সাইফুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।