রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

সকলের প্রচেষ্টায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-খুলনা সিটি মেয়র

  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ৫.৩৬ পিএম
সকলের প্রচেষ্টায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-খুলনা সিটি মেয়র

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার অংশ হিসেবে সুশাসন প্রতিষ্ঠায় অংশীজনের সভা, সিটি লেভেল কো-অর্ডিনেশন কমিটির সভা ও দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত কর্মশালা এবং ধূমপান বিরোধী সেমিনার ২৭ নভেম্বর (সোমবার) দুপুরে নগর ভবনের শহিদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র বলেন, সুশাসনের জন্য দুর্নীতি হলো প্রধান বাঁধা। তাই কেউ দুর্নীতি করলে তাকে সামাজিকভাবে বয়কট করতে হবে। যে যার জায়গা থেকে দায়িত্ব ঠিকভাবে পালন করলে দেশ থেকে দুর্নীতি কমানো সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে তা যেন সকল প্রতিষ্ঠানে বাস্তবায়ন করা হয়।

নগরীর প্রতিটি স্থানে সিটি কর্পোরেশনের সেবা পৌঁছে দিতে ওয়ার্ডভিত্তিক কমিটি শক্তিশালী করা হবে। তিনি আরও বলেন, ধূমপান স্বাস্থ্যর জন্য ক্ষতিকর। যে কোন নেশাজাত দ্রব্য দেশ ও সমাজের জন্য ক্ষতিকর।

মাদকের ভয়াবহতারোধ করতে পরিবার, সমাজ ও বিশেষ করে সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। খুলনাকে তিলোত্তমা, সুন্দর, পরিবেশবান্ধব ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরীতে পরিণত করতে নগরবাসীর সহযোগিতা প্রয়োজন। সকলের প্রচেষ্টা ছাড়া সুন্দর নগরী গড়ে তোলা সম্ভব নয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র এসএম রফিউদ্দিন আহম্মেদ, এসএম খুরশিদ আহম্মেদ টোনা এবং এ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু।

সভায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসাইন শওকত, কেসিসি’র ভারপ্রাপ্ত সচিব সানজিদা খাতুন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা, কেসিসি’র বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী, এনজিও প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

 

নির্বাচন হবে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য-নির্বাচন কমিশনার হাবিব খান

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “সকলের প্রচেষ্টায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-খুলনা সিটি মেয়র”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।