মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঝিনাইদহে মহিলা শ্রমিকলীগের মিছিল ও মানববন্ধন

  • আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩, ৯.৫৬ পিএম
সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঝিনাইদহে মহিলা শ্রমিকলীগের মিছিল ও মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি : সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে (০২ নভেম্বর) জাতীয় মহিলা শ্রমিলীগ, ঝিনাইদহ জেলা শাখার সভাপতি দীপ্তি রহমানের নেতৃত্বে বিএনপি-জামায়াত কর্তৃক প্রধান বিচারপতি’র বাসভবনে হামলা, পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন, হরতাল-অবরোধ দিয়ে ঝিনাইদহসহ সারাদেশে অগ্নিসন্ত্রাস, গাড়ি ভাংচুর, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষাভ মিছিল-সমাবেশ এবং মানববন্ধনে অংশ নেন ঝিনাইদহ জেলা মহিলা শ্রমিকলীগ।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পোস্ট অফিস মোড়ে মানববন্ধনে মিলিত হয়।এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন,জেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি দীপ্তি রহমান,ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম.রায়হান,ঝিনাইদহ প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও ঝিনাইদহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি শামীমুল ইসলাম শামীম,জেলা মহিলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়কদ্বয় নিলুফা ইয়াসমিন,নাজমা সাজেদা,মুর্শিদা আত্তার,লাভলি ইয়াসমিন প্রমূখ।

প্রধান অতিথি দীপ্তি রহমান বলেন, বাংলাদেশ আওয়ালীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আপা এবং জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের দিকনির্দেশনায় ঝিনাইদহ জেলা মহিলা শ্রমিকলীগ রাজপথে আছে এবং আগামীতেও থাকবে।

সন্ত্রাসীদল বিএনপি-জামায়াতের যে কোন ধরনের নৈরাজ্য , অরাজকতা, সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা করলে তা মহিলা শ্রমিকলীগের নেতাকর্মিদের সাথে নিয়ে প্রতিহত করা হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে।

উন্নয়নে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামাত ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে বিএনপি-জামায়াত হরতাল-অবরোধ দিয়ে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলতে চাইছে।

বিএনপি জামায়াত সবসময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে আসছে। তাদের কোন নৈরাজ্য ঝিনাইদহের মাটিতে আর স্থান পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার বলিষ্ঠ নেতৃত্বে জেলা মহিলা শ্রমিকলীগের সকল নেতাকর্মীরা বিএনপি জামায়াতের এই সন্ত্রাস, নৈরাজ্য শক্ত হাতে দমন করবে।
আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত ঝিনাইদহ সহ সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য আর জনগণের জানমালের ক্ষতি করছে।

যারা দেশ ও দশের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে ঝিনাইদহ জেলা মহিলা শ্রমিকলীগ প্রতিহত করবে।

বিএনপি-জামাত-শিবিরের যে কোন ষড়যন্ত্র মোকাবিলা করতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব সাইদুল করিম মিন্টুর নেতৃত্বে আমরা ঝিনাইদহ জেলা মহিলা শ্রমিকলীগের সকল স্তরের নেতাকর্মীরা রাজপতে জবাব দেওয়ার জন্য আমরা সর্বদা প্রস্তুত রয়েছি,আছি এবং থাকবো-ইনসাল্লাহ।

 

আরো সংবাদ পড়ুনবস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান ঝিনাইদহ পুলিশ সুপারের

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঝিনাইদহে মহিলা শ্রমিকলীগের মিছিল ও মানববন্ধন”

  1. […] বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মায়ের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঝিনাই… বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।