রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে সরকার-আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪, ৮.৪২ পিএম
সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে সরকার-আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন শিক্ষা এবং ক্রীড়াঙ্গন সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। বর্তমান সরকার ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে।

তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। তার নেতৃত্বেই বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। তার মাধ্যমেই আমরা ডিজিটাল বাংলাদেশে পরিনত হয়েছি। যার সুবিধা আমরা সকলে ভোগ করছি।

তিনি আজ ১৩ ফেব্রুয়ারী সকালে রূপসা উপজেলার কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সন্মানিত অতিথির বক্তৃতা করেন খুলনা সরকারি বয়রা মহিলা কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক খান আহমেদুল কবীর চাইনিজ।

বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত কবীর।

রূপসা উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল বাকির সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত সরকার।

প্রভাষক ফাল্গুনী মুখার্জি ও ক্রীড়া শিক্ষক আঃ কাদেরের পরিচালনায় বক্তৃতা করেন প্রভাষক খান মারুফুল হক, আনোয়ার হোসেন, কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মেজবাউদ্দিন খান সেলিম, প্রভাষক অমলেন্দু বিশ্বাস, সনজিত মজুমদার, মহিতকান্তি ঢালী, মিজানুর রহমান, সনচিতা গাইন, বাশির আহম্মেদ লালু, সহকারী প্রধান শিক্ষক রতন দেবনাথ, সহকারী শিক্ষক আসাদুজ্জামান সরদার, সেকেন্দার আলী, মাওলানা ইমদাদুল হক, বিকাশ চন্দ্র মালি, ললিতা হালদার, ভারতী দাস, হেমালতা বিশ্বাস, গীতা বিশ্বাস, কুদরত আলী, রূপসা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম কাজল প্রমূখ।

 

মেডিকেল ভর্তি যুদ্ধে তেরখাদার চিত্রা মহিলা ডিগ্রি কলেজের গর্ব লিজা!

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।