বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে-ভূমিমন্ত্রী 

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪, ১১.০৮ পিএম
সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে-ভূমিমন্ত্রী 

আশরাফুল আলম, ডুমুরিয়া : ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন,মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দূর্ণীতি কে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করতে হবে।

সেবা গ্রহীতাদের সাথে সুন্দর আচারণ করতে হবে। মনে রাখবেন জনগনের করের টাকায় আপনাদের আমাদের বেতন/সম্মানী দেয়া হয়।ভূমি মন্ত্রনালয় সম্পর্কে জমে থাকা দীর্ঘ দিনের বদনাম ঘুচিয়ে খুলনা জেলাকে মডেল জেলায় উন্নীত করে সমগ্র দেশের চিত্র পাল্টিয়ে ফেলতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষকমন্ডলী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় এ সব কথা বলেন। আজ বৃহস্পতিবার বিকেলে ডুমুরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ জোবায়েদ আলী মিলনায়তে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ বিশ্বাস’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ।

আরো বক্তব্যদেন ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এস,এম আশিষ মোমতাজ, উপজেলা স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা কাজল মল্লিক, উপজেলা প্রকৌশলী মোহাঃ রবিউল ইসলাম,ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা।

মতবিনিময় সভায় অন্যানের মধ্যে বক্তব্যদেন কলেজ অধ্যক্ষ জীবন কুমার কর্মকার, অধ্যক্ষ মনিরুল ইসলাম, অধ্যক্ষ সৌমেন মন্ডল,অধ্যক্ষ মনিরুল ইসলাম ব্রাউন, মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মহিববুর রহমান, সাংবাদিক নেতা কাজি আবদুল্লাহ, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, সুরঞ্জিত বৈদ্যে ও গাজী তৌহিদুজ্জামান,আওয়ামী লীগ নেতা শাহানেওয়াজ হোসেন জোয়ারদ্দার ও মোল্যা সোহেল রানা, ইউনিয়ন ভূমি উপসহকারি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ সাইফুল্লাহ প্রমূখ।

মতবিনিময় সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,জনপ্রতিনিধি,শিক্ষক মন্ডলী,সাংবাদিক এবং সুধী সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

 

খেলাধুলা এবং সাংস্কৃতি জীবনকে করে সুন্দর ও সুখময়-এ্যাডঃ সুজিত অধিকারী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে-ভূমিমন্ত্রী ”

  1. […] চিকিৎসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঠিক ভা… খেলাধুলা এবং সাংস্কৃতি জীবনকে করে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।