বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

সাংবাদিক মোস্তাফিজ ভারত বাংলাদেশ মৈত্রী পরিষদের আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত

  • আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৮.০৩ পিএম
সাংবাদিক মোস্তাফিজ ভারত বাংলাদেশ মৈত্রী পরিষদের আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : ভারত বাংলাদেশ মৈত্রী পরিষদের ২০২৩-২৫ সালের নতুন কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ভারত ও বাংলাদেশের মধ্যে বাংলা ও বাঙালির ইতিহাস, ঐতিহ্য, সম্প্রীতি বৃদ্ধি এবং মৈত্রী সুদৃঢ় করার লক্ষ্যে প্রতিষ্ঠিত আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী এ সংগঠনে দৈনিক খুলনাঞ্চল পত্রিকার রূপসা প্রতিনিধি ও রূপসা প্রেসক্লাবের সদস্য মোঃ মোস্তাফিজুর রহমানকে সহ-আন্তর্জাতিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।
ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. এমদাদ হোসেন ১৬ অক্টোবর অনলাইন কনফারেন্সে ৫১ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী কমিটি ঘোষণা করেন। কার্যনির্বাহী পরিষদের বাংলাদেশের বৈশাখে নিউজের ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম সভাপতি ও পশ্চিমবঙ্গের বিশিষ্ট শিক্ষাবিদ অশোক কুমার পাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মোঃ মোস্তাফিজুর রহমান রূপসা উপজেলার রামনগর গ্রামের মোঃ মুজিবর রহানের ছেলে। ছাত্র জীবন থেকেই লেখালেখি করার অভ্যাস তার। সাংবাদিকতার পাশাপাশি ওষুধ ব্যবসার সাথে জড়িত তিনি। সাংবাদিক মোস্তাফিজ দেশের অতীত ঐতিহ্য ও দর্শনীয় স্থান, ভ্রমণ ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি দুই বাংলার বাংলা ভাষীদের মধ্যে শিল্পসাহিত্য, সংস্কৃতি, অতীত ঐতিহ্য মিল রাখতে ও এপার বাংলা-ওপার বাংলার বাঙালিদের মধ্যে সুদৃঢ় সম্পর্ক বজায় রেখে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।