বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ১৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.০৯ পিএম
সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ১৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

বিজ্ঞপ্তি : খুলনা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি শেখ বেলাল উদ্দিনের ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রবিবার খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের আয়োজনে স্মরণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন ক্লাবের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না।

স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কার্যনির্বাহী সদস্য সোহরাব হোসেন, ক্লাব সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, প্রেসক্লাব সদস্য ও মরহুম সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ছোট ভাই শেখ শামসুদ্দীন দোহা প্রমুখ।

উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমদ আলী খান ও শেখ আবু হাসান, ক্লাবের সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, কার্যনির্বাহী সদস্য রকিব উদ্দিন পান্নুু, বিমল সাহা ও শেখ মাহমুদ হাসান সোহেল, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, কাজী শামীম আহমেদ, দেবব্রত রায়, এস এম নূর হাসান জনি, একরামুল হোসেন লিপু, ক্লাবের অস্থায়ী সদস্য মো. আজিজুল ইসলাম, শেখ ফেরদৌস রহমান, আরাফাত হোসেন অনিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ক্লাবের ইমাম মো. ইউসুফ হাবিব।

 

খুলনা-সাতক্ষীরা সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-২

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ১৯ তম মৃত্যুবার্ষিকী পালিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।