শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

সাতক্ষীরায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনে সভা অনু‌ষ্ঠিত

  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ১০.১৩ পিএম
সাতক্ষীরায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনে সভা অনু‌ষ্ঠিত

নিজম্ব প্রতিবেদক : ২ ৭ নভেম্বর রূপান্তরের আয়োজনে আস্থা প্রকল্পের সাতক্ষীরা সদর উপজেলা যুব ফোরাম গঠনের লক্ষ্যে উপজেলা যুব ফোরামের সম্ভাব্য সদস্য নির্বাচন ও যুব ফোরাম গঠন বিষয়ক এক সভা অনু‌ষ্ঠিত হয়।

উপজেলার নবারুন উচ্চ বলিকা বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত সভায় প্রকল্পের ফিল্ড অফিসার বিপুল রায় এর সঞ্চালনায় জেলা সমন্বয়কারী মাসুদ রানা প্রকল্প কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক গাজী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও উন্নয়ন কর্মী নাজমুল আলম মুন্না।

উপজেলা যুব ফোরামের আহবায়ক মোঃ নুরে আলম এর সভাপতিত্বে উপজেলার ১৪টি ইউনিয়নের ৩০ জন যুব প্রতিনিধির উপস্থিতি এবং সর্বসম্মতিক্রমে ১ জনকে আহবায়ক ও ২ জনকে যুগ্ম-আহবায়ক করে ৩০ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে উপজেলা যুব ফোরাম গঠন করা হয়।

 

আরো পড়ুন-

নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে খুলনায় বিএনপির বিক্ষোভ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।