রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

হরিণাকুন্ডুতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের পা ভেঙ্গে দিলো নৌকার সমর্থনকারীরা

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ১০.১৮ পিএম
হরিণাকুন্ডুতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের পা ভেঙ্গে দিলো নৌকার সমর্থনকারীরা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার ৫নং কাপাশাটিয়া ইউনিয়নের চারাতলা বাজারে পাাশে নৌকার সমর্থকরা দুলালের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হাফিজুর রহমান টুকুর পা ভেেেঙ্গ দিলো।

বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) সকালে কাপাশাটিয়া ইউনিয়নের চারাতলা বাজারের পাশে কাকল বিলে নিজের পুকুরে যাওয়ার পথে তার উপরে এ হামলা করে। হাফিজুর রহমান টুকু একই ইউনিয়নের ৫নংওয়ার্ডের পায়রাডাঙ্গা গ্রামের মোস্তফা মন্ডলের ছেলে।

আহত হাফিজুর রহমান টুকুর বড় ভাই টিপু সুলতান জানান, আমার ভাই সকাল ১০টার দিকে কাকল বিলে নিজের পুকুরে কাজ করতে যাচ্ছিল। এসময় পুকুরে পৌছানোর আগ মুহুর্তে পূর্ব শত্রুতার জেরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করায় চেয়ারম্যান শরাফতদ্দৌল্লা ঝন্টুর আশ্রিত সন্ত্রাসী বাহিনী দুলালের নেতৃত্বে আরো কয়েকজন ব্যক্তি টুকুর উপর হামলা করে। এসময় তারা আমার ভাইকে প্রথমে হাতুরি দিয়ে পা ভেঙ্গে দেয়। পরে ডেগার গিয়ে কুপিয়ে জখম করে রেখে যায়। আমরা খবর পেয়ে উদ্ধার করে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি।

আহত হাফিজুর রহমান টুকু জানান, আমি কাকল বিলে নিজের পুকুরে যাচ্ছিলাম এসময় পুকুরের কাছাকাছি পৌছালে ঝন্টুর চেয়ারম্যানের অনুসারী দুলালসহ আরো কয়েকজন সন্ত্রাসী আমার উপরে হামলা করে। আমি একা থাকাই কয়েকজন মিলে আমাকে হাতুড়ি দিয়ে পায়ে আঘাত করে। পরে ছুরি ও রাম দা দিয়ে কোপাতে থাকে।

রামদা দিয়ে কোপাতে গেলে আমি বাছার জন্য পা দিয়ে লাথি মারলে রামদা পড়ে যায় আমিও অল্পের জন্য বেঁচে যায়। এরপর আমাকে ওরা এলোপাতারি মারতে থাকে। শরাফতদৌলা ঝন্টু চেয়ারম্যান কে ফোনে পাওয়া যায়নি।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনর্চাজ (ওসি) জিয়াউর রহমান হামলার ঘটনাটি শুনেছেন। থানায় অভিযোগ ভিত্তিতে কারা কারা জড়িত ছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

স্বতন্ত্র প্রার্থী দুলালের বিরুদ্ধে নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে অভিযোগের পাহাড়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “হরিণাকুন্ডুতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের পা ভেঙ্গে দিলো নৌকার সমর্থনকারীরা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।