রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

হরিণাকুন্ডুর মুক্তিযোদ্ধাকে মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১০.৪০ পিএম
হরিণাকুন্ডুর সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডারকে মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ-২ আসনের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের পক্ষে কাজ করায় নৌকা প্রতীকের সমর্থকরা এক মুক্তিযোদ্ধাকে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে। আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি হরিণাকুন্ডু উপজেলার সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার।

শনিবার দুপুরে ঝিনাইদহ শহরের মুসা মিয়া আইসিটি সেন্টারে আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, ২৯ ডিসেম্বর সকাল ১১ টার দিকে হরিণাকুন্ডু উপজেলার জিন্দার মোড় বাজারে সেলুনে চুল কাটাতে যান মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন। সেসময় নৌকা প্রতীকের সমর্থক চাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় সে আরও বলে তুমি নৌকার পক্ষে ভোট না করে ঈগলের পক্ষে ভোট করছো কেন ? তুমি সরকারের ভাতা খাচ্ছো আর সরকারী দল বাদ দিয়ে স্বতন্ত্রের পক্ষে ভোট করছো এসব কথা বলে সে আমাকে মারধর করে রাস্তার উপরে ফেলে দেয়।

এসময় মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন বলেন আমি একজন মুক্তিযোদ্ধা সারা জীবন নৌকার পক্ষে ভোট করেছি এখনো তার বাইরে নয় তুমি আমাকে মারছো কেন, এসব কথা রাশেদুল কর্নপাত না করে তাকে মারপিট করে আহত করে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে একজন বীরমুক্তিযোদ্ধা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সেই সাথে প্রশাসনের আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

এছাড়া সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, জানে আলম, আব্দুল ওহাব ও হরিণাকুন্ডুর চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অপর অংশের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লস্করসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

বাগেরহাট-৩ : বিরামহীন প্রচারণায় ব্যাস্ত ঈগল ও নৌকার প্রার্থী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “হরিণাকুন্ডুর মুক্তিযোদ্ধাকে মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।