মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

আওয়ামী লীগ কারো রক্ত চক্ষুকে ভয় পায় না-পলাশ

  • আপডেট : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ১২.৪৩ পিএম
আওয়ামী লীগ কারো রক্ত চক্ষুকে ভয় পায় না-পলাশ

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। আওয়ামী লীগ কারো রক্ত চক্ষুকে ভয় পায় না। বাংলাদেশ আওয়ামী লীগ কারো দাসত্ব বা গোলামী করে না। মানুষের ভাগ্য নিয়েও খেলা করে না। বরং আওয়ামী লীগ দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে জানে।

আর আপনারা তো দুর্নীতির রেকর্ড গড়ে এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছেন। দুর্নীতির দায়ে আপনাদের নেত্রী কারাবন্দি রয়েছে। আর তার সোনার ছেলে মামলার বোঝা ঘাড়ে নিয়ে বিদেশে পালিয়ে থেকে বড় বড় বুলি আওড়াচ্ছে। ওইসব ফাঁকা আওয়াজ দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

তিনি বলেন, জনগণ আপনাদেরকে হাড়ে হাড়ে চেনে। আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণের সংগঠন। যিনি বাঙালি জাতিকে পরাশক্তির হাত থেকে বাঁচাতে আন্দোলন সংগ্রাম করে বারবার কারাবরণ করেছেন। জাতিকে দিয়ে গেছেন স্বাধীন রাষ্ট্র। আর তারই সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে নিয়ে গেছেন। দেশবাসীকে দিয়েছেন উন্নত জীবন ব্যবস্থা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। দেশের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

আগামী ৯ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ১৭ অক্টোবর দুপুরে খুলনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের আয়োজনে অনুষ্ঠিত আনন্দ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত পথসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে কাজদিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গন থেকে মিছিলটি শুরু হয়ে কাজদিয়া বাজার, উপজেলা সদর এবং থানার মোড় বাজার প্রদক্ষিণ করে উপজেলা শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক ভাইস চেয়ারম্যান আয়‚ব মল্লিক বাবুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক এবিএম কামরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান খান শাহাজাহান কবীর প্যারিস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার মিত্র, এমডি রকিব উদ্দীন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র মন্ডল, আওয়ামীলীগ নেতা আল মামুন সরকার, রূপসা প‚জা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু, সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, প্রভাষক মনি শংকর নাগ, আওয়ামীলীগ নেতা আলমগীর মল্লিক, ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মোল্যা তাহিদুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী জিনাত রেহেনা ময়না, আনিসুর রহমান টুকু, প্যানেল চেয়ারম্যান সরদার কামরুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব আশরাফ আলী রাজ, মাহবুব উল আলম, মোশারফ হোসেন কুট্টি, সাবেক জেলা যুবলীগ নেতা নাসির হোসেন সজল, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর, বাসুদেব রায় চৌধ‚রী, ইউপি সদস্য আশাবুর মোড়ল, সংরক্ষিত ইউপি সদস্য রেশমা আক্তার, যুবলীগ নেতা ব্রজেন দাস, প্রদীপ বিশ্বাস, মোল্যা কামরুল ইসলাম, সাইদুর রহমান ছগির, শামীম হাসান তুহিন, জামাল ফকির, নাজমুল ইসলাম শিমুল, আবু আহাদ হাফিজ বাবু, জিয়াউল আহসান লিপন, বাদশা মিয়া, শাহরিয়ার হোসেন মানিক, শারাফাত হোসেন উজ্জল, ইউপি সদস্য সোহেল মল্লিক, মোস্তাফিজুর রহমান হেলাল, কামরুজ্জামান পাপলু, লিটন বিশ্বাস খোকন, মহসিন হোসেন পাইক, হাফিজুর রহমান, গোলাম মোস্তফা দুলাল, শামীম হাসান লিটন, শেখ শিমুল, ইউপি সদস্য রঞ্জু হালদার, ফরহাদ সরদার, জিয়াউল ইসলাম বিশ্বাস, যুবলীগ নেতা মেজবাবুর রহমান, মোস্তাফিজুর রহমান হেলাল, আবুল কালাম আজাদ, জাহিদুর রহমান, শাহনেওয়াজ কবীর টিংকু, রতন মন্ডল, টিএসবি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সোহেল পারভেজ, ঘাটভোগ ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আজিজুল মোল্যা, রনজিত হালদার, যুবলীগ নেতা আঃ রউফ শিকদার, তাহমিদ বাশার তিশাদ, ফারুক হোসেন, জাফর সরদার, রাজু হাওলাদার, আশিক ইকবাল, জাহিদ শেখ, মাহবুব শেখ, মিলু শেখ, আজিজ শেখ, আঃ রহিম মিনা, ছাত্রলীগ নেতা জহির আব্বাস, মুক্তাজুল ইসলাম সোহাগ, মেহেদী হাসান, আতিকুর রহমান আতিক, শরিফুল ইসলাম, শিবে রঞ্জন শিবে, গনি মল্লিক, রাজ্জাক শেখ, রবিউল ইসলাম, মাহফুজুর রহমান মানিক, শুভ শীল, বাদল, শাকিল মোল্যা, ইয়াকুব আলী, অপু,আসিফ ইকবাল, রিপন শেখ, বিদুৎ নন্দী, হাসান আলী, জহির শেখ, দীপ খান, চুন্নু রাজ, রিফাত, মাসুম শেখ, বাপ্পি রায়,আজিজুল শিকদার, প্রান্ত শীল, পলাশ চক্রবর্তী, আবরার বিশ্বাস, শামীম শেখ, আদনান শেখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “আওয়ামী লীগ কারো রক্ত চক্ষুকে ভয় পায় না-পলাশ”

  1. Eugenio says:

    Hello There. I discovered your blog using msn. That
    is a really well written article. I will make sure to bookmark it and return to learn more of your helpful
    information. Thanks for the post. I will certainly return.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।