মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

ওজোপাডিকো’র সহকারী প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৮.১০ পিএম
ওজোপাডিকো’র সহকারী প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ (ওজোপাডিকো) ট্রেনিং ইন্সটিটিউটে নব-যোগদানকৃত সহকারী প্রকৌশলীগণের মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ১৬ নভেম্বর সম্পন্ন হয়েছে।

প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওজোপাডিকো’র চেয়ারম্যান এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব (সমন্বয়) এস এম এনামুল কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ .এইচ .এম. মহিউদ্দিন, নির্বাহী পরিচালক (পরিচালন) প্রকৌঃ মোহা: শামসুল আলম, নির্বাহী পরিচালক (অর্থ)-(অতিঃদাঃ) এ এন এম মোস্তাফিজুর রহমান। আরও উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আলমগীর কবীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওজোপাডিকো’র ট্রেনিং ইন্সটিটিউটের নির্বাহী প্রকৌ: মোঃ হাবিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ওজোপাডিকো’র চেয়ারম্যান এস এম এনামুল কবির নব-যোগদানকৃত সহকারী প্রকৌশলীগণকে গুণগত মানসম্পন্ন ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা পৌঁছে দেওয়া এবং সৎ ও নিষ্ঠাবান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করে গ্রাহক সন্তুষ্টি অর্জন করার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাহী পরিচালক (পিএন্ডডি) ও নির্বাহী পরিচালক (প্রশাসন)-(অতিঃদাঃ) প্রকৌকলী মোঃ আখেরুল ইসলাম এবং সঞ্চালনার দায়িত্ব পালন করেন উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) ও কোম্পানি সচিব (অতি: দায়িত্ব) মোহাম্মদ নাজমুল হুদা।

উল্লেখ্য, মাসব্যাপী বুনয়িাদি প্রশিক্ষণ কোর্সে নব-যোগদানকৃত ৪৭ জন সহকারী প্রকৌশলীকে বিবিধ বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদান করা হয়। এর মধ্যে অন্যতম হল পাওয়ার সেক্টর সম্পর্কে আলোচনা, ই-নথি, ইআরপি, সার্ভিস রুলস, অডিট, বিদ্যুৎ আইন, তথ্য অধিকার আইন, আর্থিক বিধি, ওজোপাডিকো’র বাণিজ্যিক কার্যক্রম ভ্যাট, ট্যাক্স, প্রকিউরমেন্ট সফটওয়ার, মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, কনফ্লিক্ট ম্যানেজমেন্ট, মানবীয় আচরণের নিয়ম কানুন, ড্রেস কোড, শারীরিক শিক্ষাসহ প্রতিষ্ঠান সম্পর্কিত নানা বিষয়।

 

আরো পড়ুন-

রূপসায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আনন্দ মিছিল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।