মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

খুবি সাংবাদিক সমিতির সভাপতি একরামুল, সম্পাদক সুমাইয়া

  • আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.৩৭ পিএম
খুবি সাংবাদিক সমিতির সভাপতি একরামুল, সম্পাদক সুমাইয়া

বিজ্ঞপ্তি : খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন -২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ১১ সদস্যের এই কার্যনির্বাহী কমিটিতে দৈনিক নয়া শতাব্দী’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি একরামুল হক সভাপতি ও ট্রিবিউন নিউজের সুমাইয়া আক্তার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবনস্থ সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. খান মেহেদী হাসান।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মুহিব্বুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রাণ প্রতিম কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আলকামা রমিন , অর্থ সম্পাদক খালিদ আহমেদ, দপ্তর সম্পাদক আমিনুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পাপড়ি খানম। সদস্যরা হলেন ফারুক খান, মোস্তফা কামাল ও মিরাজুল ইসলাম।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার ছিলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মোঃ উজ্জ্বল তালুকদার এবং আইন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মোঃ আসাদুজ্জামান।

 

খুলনা-৪ আসনের কোন শীতার্ত মানুষ শীতে কষ্ট পাবে-সালাম মূর্শেদী এমপি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।