মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

  • আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৭.২৭ পিএম
খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক : খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ এপ্রিল) মহানগরীর হোটেল সিটি ইনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলের প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার সিমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ মোর্তজা বিল্লাহ।

খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কেএস আর এমের এজিএম মোঃ আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের উপদেষ্টা জিপিএস ইস্পাতের এজিএম কামরুল ইসলাম, এ্যাসোসিয়েশনের উপদেষ্টা বেঙ্গল সিমেন্টের এজিএম মোঃ মইনুল হাসান শিমুল, আমান সিমেন্টের সিনিয়র ম্যানেজার মোঃ ইয়ামিন, বসুন্ধরা গ্রুপের কিং ব্রান্ড সিমেন্টের ওয়েস্ট জোন ইনচার্জ কবির আহমেদ , প্রিমিয়ার সিমেন্টের এজিএম মোঃ আব্দুর রহিম , আনোয়ার ইস্পাতের এজিএম মোঃ এস এম তালিম সিদ্দিকী, খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি তালিম, খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের সেক্রেটারি ফাইভ রিং সিমেন্টের এজিএম রাজা মঞ্জুর ইমাম, খুলনা সিমেন্ট ও রড অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার সিমেন্টের সিনিয়র এজিএম মোঃ নুরুল ইসলাম মিরাজ প্রমুখ।

অনুষ্ঠানে দেশ জাতি ও মানুষের কল্যাণ কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

 

বটিয়াঘাটায় বিমোচনে ক্ষুদ্র ব্যবসায় মূলধন প্রদান উপলক্ষে সভা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।