মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

খুলনা-৪ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি? কৌতুহল ঘরে-বাইরে!

  • আপডেট : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩, ৬.২০ পিএম
খুলনা-৪ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি? কৌতুহল ঘরে-বাইরে!

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা নিয়ে গঠিত খুলনা-৪ নির্বাচনী এলাকায় কে হচ্ছেন নৌকার মাঝি? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ ভোটারদের মাঝে।

এ আসনে নেতাকর্মী থেকে সাধারণ মানুষের দৃষ্টি এখন ঢাকার দিকে। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার হাতে তুলে দিচ্ছেন নৌকা তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা-৪ আসনে ১১ জন নৌকা প্রত্যাশী নেতারা এই মনোনয়নপত্র কিনেছেন এবং জমা দিয়েছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ নির্বাচনে দলীয় মনোনয়ন বিক্রি উদ্বোধন করার পরে বর্তমান এমপি আব্দুস সালাম মূর্শেদী, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তেরখাদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোঃ সরফুদ্দিন বিশ^াস বাচ্চু, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রয়াত এস এম মোস্তফা রশিদী সুজার পুত্র এস এম খালেদিন রশিদী সুকর্ণ, মহানগর যুবলীগের সভাপতি শফিকুর রহমান পলাশ, স্পেন আ’লীগের সাধারন সম্পাদক বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক সম্পাদক রিজভী আলম, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি শেখ মারুফ হাসান, দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ¦ সারোয়ার খান কলেজের সভাপতি প্রকৌশলী শেখ মুনির আহমেদ, বাংলাদেশ আ’লীগের উপ কমিটির সদস্য শেখ মোঃ হাসান আল-মামুন, বাংলাদেশ আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য শিবাজী ফকির আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন।

 

আরো পড়ুন-

খুলনা-৪ আসনে সাবেক অতিরিক্ত আইজিপি মারুফ হাসানের আ’লীগের মনোনয়ন ফরম জমা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “খুলনা-৪ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি? কৌতুহল ঘরে-বাইরে!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।