মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ১১.৫৩ পিএম

নতুন সকাল ডেক্স : ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে খুলনা-৪ (তেরখাদা-রূপসা-দিঘলিয়া) আসনের সর্বস্তরের জনগনকে শুভেচ্ছা জানিয়েছেন বার বার নির্বাচিত সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। তিনি বলেন, দীর্ঘ ১ মাসসিয়াম সাধনা শেষে পবিত্র ঈদ-উল-ফিতর মানুষের মাঝে নিয়ে এসেছে এক অনাবিল আনন্দ।

পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে বান্দাদের জন্য পুরস্কার ঈদ-উল-ফিতর।

পবিত্র ঈদ-উল-ফিতর আমাদের ধনি দারিদ্রের ভেদাবেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাড়ানোর শিক্ষা দেয়। সঠিকভাবে যাকাত আদায় করে তাদের যথাসাধ্য সাহায্য করা যাতে তারাও আনন্দ উল্লাসের সঙ্গে ঈদ উদ্যাপন করতে পারে। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে খুলনা-৪ আসনের সর্বস্তরের জনগন ও আওয়ামীলীগ যুবলীগ কৃষকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে
আব্দুস সালাম মূর্শেদী
সংসদ সদস্য
বাংলাদেশ জাতীয় সংসদ
১০২, খুলনা-৪
(তেরখাদা-রূপসা-দিঘলিয়া)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।