মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

রূপসায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ১.৫২ এএম
রূপসায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ৪ এপ্রিল রূপসা থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে হতে ৫২ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ রিয়াজুল ইসলাম খান (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম (বার) এর সার্বিক দিক-নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ নাসির উদ্দিন ইনচার্জ জেলা ডিবি, খুলনার নেতৃত্বে এসআই (নিঃ) আল আমিন ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্স নিয়ে রূপসা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে রূপসা থানাধীন রহিমনগর কলোনী জামে মসজিদের সামনে হতে ৪ এপ্রিল রাত্র ১১.৫৫ টার সময় আসামী রিয়াজুল ইসলাম খান (৩৫) কে গ্রেফতার করেন।

ধৃত পূর্বক আসামীর হেফাজত হতে ৫২ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ সংক্রান্তে এসআই(নিঃ) আল আমিন বাদী হয়ে রূপসা থানায় আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে উল্লেখিত মামলাসহ সর্বমোট ০৬ টি মামলা রয়েছে।

 

রূপসায় উপজেলা যুবলীগের ইফতারী বিতরণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।