মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

রূপসায় বাজা‌রের ইজারা নিয়েও টোল আদায় করতে না পারায় ইউএনও বরাবর অভিযোগ 

  • আপডেট : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৮.১০ পিএম
rupsha

রূপসা প্রতিনিধি : খুলনায় বাজার ইজারাকৃত টোল আদায়ে বাধা প্রদান করায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করেছেন সরকারী ভাবে ইজারা পাওয়া ব‍্যবসায়ী নুর ইসলাম সরদার।

অভিযোগে জানা যায়, রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের সেনের বাজারে সরকারী ভাবে ইজারা পায় শিরগাতী গ্রামের মৃত: আ:গফফার সরদার এর ছেলে মো. নূর ইসলাম সরদার।
গত ১৬ মার্চ সকাল ১১ টার দিকে বাজারে টোল আদায় করতে গেলে (আইচগাতী গ্রামের মেম্বার) সোহেল মল্লিক ও মিরাজ উভয় মিলে তার কাছ থেকে টোল আদায়ের রশিদ সহ ১৩ হাজার ৭ শত টাকা ছিনিয়ে নেয়। এছাড়া তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ জীবন নাশের হুমকি প্রদান করে।
তারা আরও বলে, বাজারের টোল আদায় করতে হলে তাদের ভাগ দিতে হবে। অন্যথায় বাজারে আসা বন্ধ করে দিব। এর পর হতে জোরপূর্বক সোহেল মল্লিক ও মিরাজ বাজারের টোলের টাকা আদায় করে নিচ্ছে।

ব‍্যবসায়ী নুর ইসলাম বলেন, সরকারী ভাবে বাজার ইজারা নিয়ে এখন আমি টোল আদায় করতে গেলে ইউপি সদস‍্য বাধা দিচ্ছে এবং জোর করে তারা টোল আদায় করছে। উপায় না পেয়ে আইনি সহয়তা পেতে ১৮ মার্চ নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছি। যেহেতু বাজার ইজারা দেয় উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এ ব্যাপারে ইউপি সদস্য সোহেল মল্লিক মুঠোফোনে বলেন আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় বাজা‌রের ইজারা নিয়েও টোল আদায় করতে না পারায় ইউএনও বরাবর অভিযোগ ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।