মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

রূপসায় সুবিধা বঞ্চিতদের মাঝে উপজেলা ছাত্রলীগের ইফতারী বিতরণ

  • আপডেট : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ৭.৫৭ পিএম
রূপসায় সুবিধা বঞ্চিতদের মাঝে উপজেলা ছাত্রলীগের ইফতার বিতরণ
রূপসা প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষে রূপসা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ইফতারী বিতরণ ৭ এপ্রিল পূর্ব রূপসা ঘাটে অনুষ্ঠিত হয়। খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর নির্দেশনায় এই ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।
ইফতার বিতরণ কার্যক্রমের আয়োজক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান হোসেন। বিশেষ অতিথি ছিলেন নৈহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নৈহাটী ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন শেখ, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বটিয়াঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল মোমেনীন রানা, খুলনা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর রহমান আকাশ, সাংগঠনিক সম্পাদক ও রূপসা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম কাজল, যুগ্ম আহবায়ক নাজমুল হুদা অঞ্জন, রিয়াজ শেখ, রাকিব, মাহমুদ, রিয়াজুল ইসলাম, সজীব, নাজমুস সাকিব, ওবায়দুল, সজল, বাঁধন, রাসেল, নোমান, আবির, তাইম, জনি হাওলাদার, বাঁধন, সজিব, নয়ন, সাব্বির, শুভ, রশিদুল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় সুবিধা বঞ্চিতদের মাঝে উপজেলা ছাত্রলীগের ইফতারী বিতরণ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।