মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত’

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৯.৩৭ পিএম
শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত'

বিনোদন ডেস্ক : গীতিকার, সুরকার ও ছড়াকার শিকদার বাসীর এর কথা এবং সুরে খুব শীঘ্রই অবমুক্ত হতে যাচ্ছে একগুচ্ছ ইসলামী সংগীত। গানগুলোর বিষয়বস্তু হলো: মরমী, হামদ, নাত ইত্যাদি।

সবগুলো গানের কথা লিখেছেন শিকদার বাসীর নিজেই। পাশাপাশি গানগুলোর সুরও তিনিই করেছেনতিনি (এরমধ্যে ৩টি গানের সুর করেছেন ইশরাক ইব্রাহীম)
গানগুলোর মাঝে অর্ধসংখ্যক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিশুশিল্পী আব্দুল্লাহ সাইফ এবং বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কিছু মেধাবী তরুণ ও শিশুশিল্পী।

ইতিমধ্যে গানগুলোর অডিও ভিডিও দেশের চমৎকার কিছু মনোরম দর্শনীয় স্থানে সম্পূর্ণ হয়েছে। ২০২৪ সালের জানুয়ারি মাস হতেই এ গানগুলো ইউটিউবের জনপ্রিয় কিছু চ্যানেল: স্টুডিও ভোকাল, আরাফাহ্ রেকর্ডস, ইসলামিক শক্তি টিভি, অন্যান্য চ্যানেল এবং শিল্পীদের ব্যক্তিগত চ্যানেলগুলোতে ধারাবাহিকভাবে প্রকাশিত হবে। পাঠকের মন জয় করে সামনের দিকে এগিয়ে চলায় আমাদের মূল লক্ষ্য।

 

খুলনা বিভাগের ৩৬ আসনে ৪৯৮৪ ভোট কেন্দ্র প্রস্তুত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত’”

  1. […] কাউখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ৩ শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত&#… খুলনা বিভাগের ৩৬ আসনে ৪৯৮৪ ভোট […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।