শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৩:২৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীরবিক্রম মহিবুল্লাহ’র স্মরণে রূপসা প্রেসক্লাবের নানা আয়োজন পটুয়াখালীর মির্জাগঞ্জে আস্থা প্রকল্পের যুব ‌ফোরাম ত্রৈমা‌সিক সভা অনুষ্ঠিত রূপসায় স্থানীয়ভাবে উদ্ভাসিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী রূপসায় কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ ঝিনাইদহে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামী গ্রেফতার ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস পালিত রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ বটিয়াঘাটায় বোরো বীজ ও সার বিতরণ শৈলকুপায় দুলাল বিশ্বাসের সমর্থকদের উপর হামলা , গ্রেফতার-১ কালীগঞ্জে আস্থা প্রকল্পের যুব ফোরামের সভা অনু‌ষ্ঠিত

খুলনা মেডিকেল কলেজে বিশ্ব অস্টিওপোরোসিস দিবস পালিত

  • আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৭.২৭ পিএম
খুলনা মেডিকেল কলেজে বিশ্ব অস্টিওপোরোসিস দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব অস্টিওপোরোসিস দিবস উপলক্ষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বর্ণাঢ্য র‌্যালি এবং সায়েন্টিফিক সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২১ অক্টোবর শনিবার সকাল ৯ টায় খুলনা মেডিকেল কলেজের অর্থোপেডিক বিভাগের আয়োজনে ও বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটি-এর সার্বিক তত্বাধায়নে বিশ্ব অস্টিওপোরোসিস দিবস-২০২৩ পালিত হয়।

এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো ‘মজবুত হাড়ের প্রতিশ্রুতি’ হাড়ের জন্য উপযোগী ব্যায়াম এবং খাবারের মধ্যে নিহিত আছে অস্টিওপোরোসিস প্রতিরোধের উপায়।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মোঃ মেহেদী নেওয়াজ-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলেজ ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি এবং অডিটোরিয়ামে সায়েন্টিফিক সেমিনার ও আলোচনা সভার উদ্বোধন করেন খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ দীন-উল-ইসলাম। এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যাপক ডা. বাপ্পা গৌতম, অধ্যাপক ডা. এ.বি.এম. সাইফুল আলম, অধ্যাপক ডা. মোঃ খসরুল আলম মল্লিক, অধ্যাপক ডা. গোলাম মাসুদ, অধ্যাপক ডা. মোঃ কুতুব উদ্দীন মল্লিক, অধ্যাপক ডা. শেখ ছাইদুল হক, অধ্যাপক ডা. মোঃ কামরুজ্জামান, সহকারী অধ্যাপক ডা. দেবাশীষ কুমার ঘোষ, ডা. প্রীতিশ তরফদার, সহযোগী অধ্যাপক ডা. সৈয়দা রুখশানা পারভীন, বেক্সিমকো ফার্মা-এর এ.এস.এ মোঃ নাসির উদ্দিন, সিনিয়র আর.এস.ই মোঃ আজিজুল হক, সিনিয়র এরিয়া ম্যানেজার খান মশিউর রহমান, মোঃ আনিচ খন্দকার, মোঃ ইমন ফকির প্রমুখ।
অনুষ্ঠানে সায়েন্টিফিক পার্টনার হিসেবে ছিলেন বেক্সিমকো ফার্মা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।