শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৩:৩৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীরবিক্রম মহিবুল্লাহ’র স্মরণে রূপসা প্রেসক্লাবের নানা আয়োজন পটুয়াখালীর মির্জাগঞ্জে আস্থা প্রকল্পের যুব ‌ফোরাম ত্রৈমা‌সিক সভা অনুষ্ঠিত রূপসায় স্থানীয়ভাবে উদ্ভাসিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী রূপসায় কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ ঝিনাইদহে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামী গ্রেফতার ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস পালিত রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ বটিয়াঘাটায় বোরো বীজ ও সার বিতরণ শৈলকুপায় দুলাল বিশ্বাসের সমর্থকদের উপর হামলা , গ্রেফতার-১ কালীগঞ্জে আস্থা প্রকল্পের যুব ফোরামের সভা অনু‌ষ্ঠিত

ডুমুরিয়ায় ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড হেলথ কেয়ার সংস্থা’র দোয়া ও আলোচনা

  • আপডেট : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ১০.৩০ পিএম
ডুমুরিয়ায় ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড হেলথ কেয়ার সংস্থা'র দোয়া ও আলোচনা

আশরাফুল আলম, ডুমুরিয়া : উপজেলা ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড হেলথ কেয়ার সোসাইটি মানবাধিকার সংস্থা’র উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১২টায় টিপনা নতুন রাস্তা মোড়ে নিজস্ব কার্যালয় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন, সংস্থার নির্বাহী পরিচালক, স,ম হাফিজুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্যদেন, মুফতি আলহাজ্ব আব্দুল কাইউম জোমাদ্দার। আবুবকর মোল্যার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন, এ্যাডঃ লুবনা খানম, বি,এম নাজিম উদ্দীন, তৈহিদুর রহমান, মোঃ ইউনুছ শেখ, মোঃ সিরাজুল ইসলাম, মেম্বর শেখ মহাসিন হোসেন, শেখ আমজাদ হোসেন প্রমূখ। সভা পরিচারনা করেন, আরিফুজ্জামান।

 

আরো পড়ুন-

খুলনায় চাকুরি মেলায় চাকুরি পেলেন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ৩৫ জন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডুমুরিয়ায় ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড হেলথ কেয়ার সংস্থা’র দোয়া ও আলোচনা”

  1. […] ডুবন্ত কার্গো জাহাজ উদ্ধার কাজ শুরু ডুমুরিয়ায় ন্যাশনাল হিউম্যান রাইটস এন… খুলনায় চাকুরি মেলায় চাকুরি পেলেন […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।