রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

বর্তমান সরকার উন্নয়নের রূপকার-পরিকল্পনা মন্ত্রী

  • আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ৫.৩৮ পিএম
বর্তমান সরকার উন্নয়নের রূপকার-পরিকল্পনা মন্ত্রী

তথ্যবিবরণী : পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের রূপকার। বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসেবে বিশে^র বুকে তুলে ধরেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হাজার হাজার মাইল সড়ক, স্কুল-কলেজ ও হাসপাতাল নির্মাণ করা হয়েছে। দেশে কোন সাঁকো থাকবে না, এই লক্ষ্যে দেশে ছোট-বড় অনেক ব্রিজ নির্মাণ করা হচ্ছে। ভূমিহীনদের জন্য নয় লাখ ঘর নির্মাণ করে দিয়েছেন প্রধানমন্ত্রী। এর ফলে ৫০ লাখ লোক ভালোভাবে বসবাস করার সুযোগ পাচ্ছে।

তিনি আজ (শুক্রবার) দুপুরে খুলনার দাকোপ উপজেলার বানীশান্তা বাজারে তিনশত একর ফসলী জমি রক্ষা কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রীর উন্নয়ন বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের অর্থনৈতিক উন্নয়ন হবে, তবে কোন ফসলী জমি নষ্ট করে নয়। সুবিধাবঞ্চিত ও গরীব-মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে প্রতিমাসে শিক্ষাভাতার ব্যবস্থা করা হয়েছে। উন্নয়নের এধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ^াস, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, সাবেক সচিব ড. নমিতা হালদার ও দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল হোসেন। এতে সভাপতিত্ব করেন বানীশান্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুদেব কৃষ্ণ রায়। এসময় প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ নাজমুল হুসেইন খাঁনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী সুতরখালী ঝুলস্ত গ্রাম এবং সুন্দরবনের কালাবগী পরিদর্শন করেন। সকালে তিনি দাকোপ উপজেলার লাউডোব ফেরী উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বর্তমান সরকার উন্নয়নের রূপকার-পরিকল্পনা মন্ত্রী”

  1. ecommerce says:

    Wow, fantastic blog format! How lengthy have you been running a
    blog for? you made blogging glance easy. The total
    glance of your site is magnificent, let alone the content material!
    You can see similar: dobry sklep and here
    ecommerce

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।