শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ

  • আপডেট : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ১১.০১ পিএম
রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা || রামপাল উপজেলার বোরোধান আবাদকারী দুই হাজার কৃষক পেলেন বীজ ও সার। বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা কৃষি কর্মকর্তা মো. ওয়ালিউল ইসলামের সভাপতিত্বে কৃষি অফিস চত্বরে এ উপকরণ বিতরণ করা হয়।

রামপাল উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, এ উপজেলার ১০ টি ইউনিয়নের দুই হাজার কৃষকের মাঝে ৫ কেজি করে উফশী বীজ, ১০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিনামূল্যে প্রদান করা হয়েছে।

গৌরম্ভা ইউনিয়নের ৩৪০ জনকে, উজলকুড় ইউনিয়নের ৬০০ জনকে, বাইনতলা ইউনিয়নের ৩৫০ জনকে, রামপাল সদর ইউনিয়নের ৩৮০ জনকে, রাজনগর ইউনিয়নের ১০০ জনকে, হুড়কা ইউনিয়নের ১০ জনকে, পেড়িখালী ইউনিয়নের ১০ জনকে, ভোজপাতিয়া ইউনিয়নের ১০ জনকে, মল্লিকেরবেড় ইউনিয়নের ১৫০ জনকে ও বাঁশতলী ইউনিয়নের ৫০ জনকে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় এসব উপকরণ প্রদান করা হয়েছে।

বীজ সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মো. নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি প্রমুখ। এ সময় কৃষি বিভক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, উপসহকারী কৃষি কর্মকর্তা ও কৃষকগণ উপস্থিত ছিলেন।

 

বটিয়াঘাটায় বোরো বীজ ও সার বিতরণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রামপালে বিনামূল্যে ২ হাজার কৃষক পেল সার ও বীজ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।