মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

রূপসায় ভুয়া পুলিশ ইন্সপেক্টর গ্রেফতার

  • আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২.৩৩ পিএম
রূপসায় ভুয়া পুলিশ ইন্সপেক্টর গ্রেফতার

নিজম্ব প্রতিবেদক : খুলনা জেলা গোয়েন্দা পুলিশ রূপসা থানা এলাকায় অভিযান চালিয়ে অনিল কুমার বিশ^াস ওরফে অনিক (৪০) নামে একজন ভূয়া পুলিশ ইন্সপেক্টরকে গ্রেফতার করেছে। ১৯ অক্টোবর রাত ১১টায় রূপসা থানাধীন খানজাহাল আলী সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা এর সার্বিক দিক-নির্দেশনায় এবং জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে এসআই (নিঃ) আল আমিন সঙ্গীয় অফিসার-ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনাকালে রূপসা থানাধীন টোল প্লাজা সংলগ্ন উত্তর পাশের ফুটপথ-এ অবস্থানকালে অনিল কুমার বিশ্বাস ওরফে অনিককে গ্রেফতার করে। সে চুয়াডাঙ্গা সদর থানার হিজলাগাড়ী গ্রামের মৃত নবীন কুমার বিশ্বাসের ছেলে।

উক্ত অনিক ফকিরহাটের লকপুর এলাকায় বসবাস করছিলো। তার হেফাজত হতে হতে একটি ফেইক পুলিশ আইডি কার্ড, ফেইক পুলিশ ভিজিটিং কার্ড, একটি vivo Y02A এ্যাড্রয়েড মোবাইল ফোন, বাংলাদেশ পুলিশ বিভাগের সাপ্লাইকৃত একটি পিঠ ব্যাগ, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর র‌্যাংক-ব্যাজ সম্বলিত মেট্রোপলিটন পুলিশের এক সেট পুলিশ ইউনিফর্ম, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ মনোগ্রাম সম্বলিত একটি পি-ক্যাপ। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ মনোগ্রাম সম্বলিত গ্রে-কালারের একটি কোটি যার সামনে ও পিছনে ইংরেজিতে বড় অক্ষরে ঝই লেখা আছে, বাংলাদেশ পুলিশ বিভাগের সাপ্লাইকৃত একজোড়া ক্যানভাস স্যু, এক জোড়া কাল রংয়ের স্যু, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর পদমর্যদার একটি পুলিশ বেল্ট। পুলিশ ইউনিফর্ম পরা ধৃত আসামীর একটি ৩জ সাইজের লেমিনিটেড ছবি, বাংলাদেশ পুলিশ ইউনিফর্ম পরা ধৃত আসামীর একটি ৮ ইঞ্চিদ্ধ৬ ইঞ্চি সাইজের লেমিনিটেড ছবি, আসামীর নিজ নামীয় ০২টি পুলিশ ভিজিটিং কার্ড উদ্ধার করে। এ সংক্রান্তে এসআই(নিঃ) আল আমিন বাদী হয়ে রূপসা থানায় ধৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় ভুয়া পুলিশ ইন্সপেক্টর গ্রেফতার”

  1. e-commerce says:

    Wow, wonderful weblog format! How lengthy have you been blogging
    for? you make running a blog look easy. The full glance of your site is
    excellent, let alone the content material! You can see similar:
    najlepszy sklep
    and here e-commerce

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।