শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার ফলন সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে-রূপসায় সিটি মেয়র পটুয়াখালী‌র মির্জাগঞ্জে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু রূপসায় খুলনা সেবাশ্রম সংঘের নামযজ্ঞ উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত  ঝিনাইদহে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, আহত ৩ পটুয়াখালী‌র বাউফলে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত ওয়েভ ফাউন্ডেশনের জেলা পর্যায়ের এৈমাসিক সভা অনুষ্ঠিত বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন দলিত জনগোষ্ঠীর সাথে প্রশাসনের মত বিনিময়

রূপসায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট : বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০.২৫ পিএম
rupsha

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ঘাটভোগ গ্রামের বাবুল কাজীর মেয়ে মিস ফেরদৌস আরা মিষ্টি (১৯) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায় কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী মিষ্টি গতকাল বুধবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজ বসতবাড়ির ঘরের আড়ার সাথে নিজ ওড়না দিয়ে আত্মহত্যা করে।

পরিবারের লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। পারিবারিক সূত্রে জানা যায় সে দীর্ঘদিন ধরে মস্তিষ্ক জনিত রোগে ভূগছিলো।

পরবর্তীতে সে মানসিক ভাবে খুব ভেঙে পড়ে এবং আত্মহত্যার পথ বেঁছে নেয়। পুটিমারী ক্যাম্প পুলিশের ইনচার্জ বাবলা দাস জানান পুলিশ খবর পেয়ে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। এ ব্যাপারে কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

 

রূপসায় পুশ বিরোধী অভিযানের নামে চিংড়ি ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির প্রতিবাদে সভা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় কলেজ ছাত্রীর আত্মহত্যা”

  1. […] তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সে রূপসায় কলেজ ছাত্রীর আত্মহত্যা রূপসায় পুশ বিরোধী অভিযানের নামে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।