রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

তেরখাদায় বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু

  • আপডেট : রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ১০.৫৭ পিএম
  • ৮২৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :  তেরখাদা উপজেলা সদরে অবস্থিত স্বপ্ন সিড়ি প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ ভুল চিকিৎসায় হুমায়রা (২৫) নামে এক গৃবধূর মৃত্যু হয়েছে। আজ রোববার ৭টা ২০ মিনিটে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে জানা গেছে। এর আগে ৬ টার দিকে ওই হাসপাতালে সিজার করে তার একটা পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। মৃত হুমায়রা উপজেলার হাড়িখালী গ্রামের আবুল শেখ এর কণ্যা ও একই উপজেলার আটলিয়া গ্রামের জিকু শেখ এর স্ত্রী। সদ্য ভুমিষ্ট শিশু পুত্র অসুস্থ হয়ে পড়ায় তাকে খুলনা শিশু হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের অভিযোগ, উপজেলা পশু হাসপাতালের পাশে গড়ে ওঠা স্বপ্ন সিড়ি প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ চিকিৎসা সেবার নামে দীর্ঘ দিন ধরে অপচিকিৎসা করে আসছে। গত তিন মাস আগে মৃত মান্নান শেখ এর মেয়ে সীমা ওই হাসপাতালে ভুল চিকিৎসায় মারা যায়।ওই সময় নানাভাবে দেন-দরবার করে বিষয়টি মিট-মিমাংসা করে। এবারও বিষয়টি ধামা চাপা দেয়ার জন্য দেন-দরবারে নেমেছে একটি প্রভাবশালী মহল।

অপরেশনের পর রোগীর মৃত্যুর বিষয় স্বীকার করে ওই হাসপাতালের পরিচালক শফিকুল ইসলাম বলেন- ডা. স্বাধন বিশ্বাস (এমবিবিএস) হুমায়রা নামের ওই রোগীর অপারেশন করেন।

উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা বলেন-হাসপাতালে অপারেশন রোগী মৃত্যুর বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। হাসপাতাল কর্তৃপক্ষের কোন প্রকার অবহেলা ও ত্রুটি থাকলে স্বাস্থ্যবিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

2 responses to “তেরখাদায় বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু”

  1. slovar po psihoanalizu laplansh

    slovar po psihoanalizu laplansh

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।