মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

তেরখাদায় টাকার বিনিময়ে হুমায়রার মৃত্যু ঘটনা ম্যানেজ, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের আশ্বাস স্বাস্থ্য বিভাগের

  • আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ১২.১৭ এএম

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলা সদরে অবস্থিত স্বপ্ন সিড়ি প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ ভুল চিকিৎসায় মৃত হুমায়রার পরিবারকে দেড়লাখ টাকার বিনিময়ে ম্যানেজ করা হয়েছে। স্থানীয় একটি প্রভাবশালীমহল এর মধ্যস্ততা করেন বলে জানা গেছে। তবে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা ও উপজেলা টিএইচএ ডা. মো. আসাদুজ্জামান।

প্রসঙ্গত, আজ রোববার ৭টা ২০ মিনিটে উপজেলা সদরে অবস্থিত স্বপ্ন সিড়ি প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ ভুল চিকিৎসায় গৃহবধূ হুমায়রার মৃত্যু হয়।ভুল চিকিৎসায়সহ রোগীর প্রতি অবহেলার কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে জানা গেছে। এর আগে ৬ টার দিকে ওই হাসপাতালে সিজার করে তার একটা পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। মৃত হুমায়রা উপজেলার হাড়িখালী গ্রামের আবুল শেখ এর কণ্যা ও একই উপজেলার আটলিয়া গ্রামের জিকু শেখ এর স্ত্রী।

স্থানীয়দের অভিযোগ, উপজেলা পশু হাসপাতালের পাশে গড়ে ওঠা স্বপ্ন সিড়ি প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ চিকিৎসা সেবার নামে দীর্ঘ দিন ধরে অপচিকিৎসা করে আসছে। গত তিন মাস আগে মৃত মান্নান শেখ এর মেয়ে সীমা ওই হাসপাতালে ভুল চিকিৎসায় মারা যায়।ওই সময় নানাভাবে দেন-দরবার করে বিষয়টি মিট-মিমাংসা করে। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। একটি প্রভাবশালী মহল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে মোটা অংকের টাকায় দফারফা করে হুমায়রার পরিবারের সদস্যদের  দেড়লাখ টাকা দিয়ে মৃত্যু শোক ভুলিয়ে দিয়েছে। তাদের বলা হয়েছে হুমায়রার মৃত্যু নিয়ে কেউ কোথাও অভিযোগ করতে পারবেনা। বরং কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে প্রচার করতে। এমনকি কোন প্রকার তদন্ত আসলে সেখানেও এই সিদ্ধান্তে অনড় থাকতে বলা হয়েছে পরিবারের সদস্যদের।

উপজেলা টিএইচএ ডা. মো. আসাদুজ্জামান বলেন- সিভিল সার্জন স্যার এবং ইউএনও মহোদয়ের সাথে আমার কথা হয়েছে। তদন্তের নির্দেশ প্রাপ্তিপূর্বক আমরা হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত তদন্ত সম্পন্ন করব।

উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা বলেন-চিকিৎসা সেবা নিয়ে কোন প্রকার অনিয়ম মেনে নেয়া হবে না। তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।