সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

তেরখাদায় জনি হত্যা মামলার ৩দিন পর ২ আাসমী গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০, ৭.৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : জেলার তেরখাদা উপজেলার জয়সেনা এলাকায় জনি মোল্যা (৩০) হত্যা মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল একই এলাকার মৃত সরদার বি সের ছেলে বোরহান বিশ্বাস (৪৩) ও ফরহাদ বিশ্বাসের স্ত্রী মারুফা বেগম (৪৫)।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই লিটন বিশ্বাস জানান, সোমবার রাতে জনি মোল্যা হত্যা মামলার আসামী বোরহান ও মারুফা বেগমকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত্ব, গত ১৪ আগস্ট সকালে উপজেলার পুরাতন জয়সেনা এলাকায় ত্চ্ছুঘটনাকে কেন্দ্র করে জনি মোল্যাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। নিহত জনি মোল্যা ওই গ্রামের মৃত মোঃ লুৎফর রহমান মোল্যার ছেলে। হত্যাকান্ডের পরদিন ১৫ আগস্ট নিহতের ভাই মাসুদ মোল্যা বাদী হয়ে ২১জনকে আসামী করে তেরখাদা থানায় মামলা দায়ের করেন।

তেরখাদা থানার অফিসার ইনচার্জ (চলতি) স্বপন কুমার রায় জানান, ইতোমধ্যে একাধিক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার অভিযান ও তদন্ত একই সাথে চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “তেরখাদায় জনি হত্যা মামলার ৩দিন পর ২ আাসমী গ্রেফতার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।