মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

তেরখাদায় জনি হত্যা মামলার ৩দিন পর ২ আাসমী গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০, ৭.৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : জেলার তেরখাদা উপজেলার জয়সেনা এলাকায় জনি মোল্যা (৩০) হত্যা মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল একই এলাকার মৃত সরদার বি সের ছেলে বোরহান বিশ্বাস (৪৩) ও ফরহাদ বিশ্বাসের স্ত্রী মারুফা বেগম (৪৫)।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই লিটন বিশ্বাস জানান, সোমবার রাতে জনি মোল্যা হত্যা মামলার আসামী বোরহান ও মারুফা বেগমকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত্ব, গত ১৪ আগস্ট সকালে উপজেলার পুরাতন জয়সেনা এলাকায় ত্চ্ছুঘটনাকে কেন্দ্র করে জনি মোল্যাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। নিহত জনি মোল্যা ওই গ্রামের মৃত মোঃ লুৎফর রহমান মোল্যার ছেলে। হত্যাকান্ডের পরদিন ১৫ আগস্ট নিহতের ভাই মাসুদ মোল্যা বাদী হয়ে ২১জনকে আসামী করে তেরখাদা থানায় মামলা দায়ের করেন।

তেরখাদা থানার অফিসার ইনচার্জ (চলতি) স্বপন কুমার রায় জানান, ইতোমধ্যে একাধিক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার অভিযান ও তদন্ত একই সাথে চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।