রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান আলী আকবর আর নেই

  • আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ১০.২৫ এএম
  • ২৫০ জন পড়েছেন
রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : রূপসা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা আলী আকবর শেখ (৫২) আজ রোববার সকাল ৮টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র সন্তান, ভাই-বোন ও আত্মীয়-সজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আলী আকবর রূপসা উপজেলার রহিমনগর গ্রামের মৃত আব্দুর রহমানের সেজো ছেলে। তিনি খুলনার সার্কিট হাউজ মাঠের সন্নিকটের বাসায় বসবাস করতেন।

জানা গেছে আজ সকাল সাড়ে ৭টার দিকে বাসায় থাকা অবস্থায় সাবেক চেয়ারম্যান আলী আকবর শেখের বুকে ব্যাথা দেখা দেয়। সাথে সাথে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ৮ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরে তার লাশ বড় ভাই ওয়াহিদুজ্জামান লাবুর কাষ্টমঘাটের বাসায় নিয়ে আসা হয়।ফাইল ফটো

আলী আকবরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে আত্মীয়-স্বজন ও দলীয় নেতা-কর্মীরা তাকে শেষ বারের দেখতে ছুটে আসতে থাকেন। এর আগে ২ত ২৯ জুন আলী আকবর হৃদ রোগে আক্রান্ত হয়ে  খুলনার ফরটিক্স ক্লিনিকে ভর্তি হন। সেখানে তার অপারেশন করে হার্টে রিং পরানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে  সাবেক চেয়ারম্যান আলী আকবর শেখের নামাজে জানাযা আজ বাদ জোহর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এখানে তাঁকে শেষ শ্রদ্ধা নিবেদন করা হবে। এছাড়া আসর বাদ গ্রামের বাড়ি রহিম নগর মানিক সরদারের মাঠে দিত্বীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

রূপসা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আকবর শেখ একজন পরিছন্ন রাজনীতিক হিসেবে ছিলো তার ব্যাপক পরিচিতি। ছিলেন সদালপি ও সুমিষ্টভাষি। কারো বিপদ-আপদের সংবাদ শুনলেই ছুটে যেতেন। যে কারণে ২০০৯ সালের উপজেলা নির্বাচনে তিনি বিপুল ভোটে নির্বাচিত হন।

(আরো পড়ুন-সাংবাদিক পান্নার মৃত্যুতে আ’লীগ, মন্ত্রী মেয়র ও সংসদ সদস্যদের শোক)

চলে গেলেন বীরমুক্তিযোদ্ধা শেখ ইউনুস আলী ইনু

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

4 responses to “রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান আলী আকবর আর নেই”

  1. ❤️ You have unread messages from Ruth (2)! Click Here: https://bit.ly/3shp8ag?h=e08574f3c3a4b27c93837b668cc34d34- ❤️

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।