মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

প্রধান অতিথি আসার আগেই ভিটামিন-এ ক্যাম্পেইনের উদ্বোধন

  • আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ৭.৩০ পিএম
প্রধান অতিথি আসার আগেই ভিটামিন-এ ক্যাম্পেইনের উদ্বোধন

ফয়সাল আহমেদ চিলমারী (কুড়িগ্রাম) থেকে : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত জাতীয় ভিটামিন এ+ ক্যাম্পেইন এর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি আসার আগেই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ।
জানা গেছে, সারাদেশের ন্যায় চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার সকাল ১০ টায় জাতীয় ভিটামিন এ+ ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রমকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রন করা হয়েছিল। কিন্তু প্রধান অতিথি ক্যাম্পেইন মঞ্চে আসার আগেই শিশুকে ভিটামিন এ+ খাওয়ানোর মধ্য দিয়ে ক্যম্পেইনের উদ্বোধন করা হয়। পরে প্রধান অতিথি মঞ্চে আসলে তাকে দ্বিতীয় বার উদ্বোধন করতে অনুরোধ জানানো হয়। এসময় প্রধান অতিথি শওকত আলী সরকার বীরবিক্রম সভাবসুলভ ভঙ্গিতে আবাসিক মেডিকেল অফিসারের সাথে কথা বলে চলে যান।

এ ব্যাপারে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জোবায়ের হোসেন বলেন, প্রধান অতিথি ও ডেপুটি সিভিল সার্জন এর উপস্থিতিতে ভিটামিন কর্মসূচির উদ্বোধন করার কথা থাকলেও জরুরি রোগী সামলীয়ে মঞ্চে গিয়ে প্রধান অতিথি ছাড়াই শিশুকে ভিটামিন খাওয়ানোর দৃশ্য দেখতে পাই।

 

আরো সংবাদ পড়ুন><শার্শার পাঁচকায়বায় পুলিশের হাতে ফেনসিডিলসহ দু’জন আটক>

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।